২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন আবু হেনা রনি

হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন আবু হেনা রনি - ছবি : সংগৃহীত

দীর্ঘ এক মাস চিকিৎসাধীন থাকার পর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে ছাড়পত্র পেয়েছেন স্ট্যান্ড আপ কমেডিয়ান আবু হেনা রনি।

শনিবার দুপুরে তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র নেন। এ সময় তিনি হাসপাতালের হলরুমে সাংবাদিকদের সাথে কথা বলেন।

তিনি বলেন, সচেতনতার কোনো বিকল্প নেই। দেশে চিকিৎসা ব্যবস্থার উপর সবার আস্থা রাখা উচিত। দুর্ঘটনার পর আমাকে বিদেশে পাঠাতে চেয়েছিল, কিন্তু আমি রাজি হইনি। দেশের চিকিৎসায় এখন সুস্থ হয়েছি।

রনি সাংবাদিকদের বলেন, ঘটনার পর তৎকালীন আইজিপি আমাকে এবং জিল্লুর রহমান ভাইকে বিদেশে পাঠাতে চেয়েছিলেন। কিন্তু আমি রাজি হয়নি। দেশের চিকিৎসার প্রতি আমার ভরসা আছে, সেজন্যই আমিই শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা নিয়েছি। বার্নের যে কত যন্ত্রণা সেটা আমি নিজে খুবভাবে উপলব্ধি করতে পেরেছি। আমাদের দেশে যে ভালো চিকিৎসা হয় তার দৃষ্টান্ত আমি নিজেই। এ সময় তিনি প্রত্যেক জেলায় একটি করে বার্ন ইনস্টিটিউট করার বিষয়ে সংশ্লিষ্টদের অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, ডিএমপির যুগ্ম-কমিশনার এ কে এম হাফিজ আক্তার, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসকরা।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন। দগ্ধ অন্যরা হলেন- মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন। তাদের মধ্যে কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও কনস্টেবল মো: জিল্লুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় শুক্রবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।


আরো সংবাদ



premium cement
কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র!

সকল