২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কৌতুক অভিনেতা রনি সুস্থ হয়ে উঠছেন

কৌতুক অভিনেতা আবু হেনা রনি - ফাইল ছবি

গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়ে চিকিৎসাধীন রয়েছেন কৌতুক অভিনেতা আবু হেনা রনি। তিনি বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন। তার অবস্থা আগের চেয়ে ভালো এবং অপরিবর্তিত রয়েছে বলে জানিয়েছেন অভিনেতা জামিল হোসেন।

জামিল বলেন, ‘রনি আমাদের প্রিয় সহকর্মী। আমরা তার পাশে আছি। দুই দিন ধরে তার খাওয়া ও কথা বলা স্বাভাবিক রয়েছে। যেহেতু বার্ন চিকিৎসা সময় সাপেক্ষ তাই রনির পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে। তার এক্সরে রিপোর্ট সবগুলোই ভালো। সবাই দোয়া করবেন।’

জানা যায়, আবু হেনা রনির খোঁজ নিতে হাসপাতালে গিয়েছেন পুলিশের আইজিপি ড. বেনজির আহমেদ। এছাড়া জামিলসহ আরো অনেক সহকর্মী হাসপাতালে বিভিন্ন সময় আসছেন।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরিত হয়। এতে কৌতুক অভিনেতা রনিসহ পাঁচজন দগ্ধ ও আহত হন।

এ ঘটনায় দগ্ধসহ আহত ব্যক্তিদের প্রথমে স্থানীয় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। দগ্ধের মাত্রা বেশি হওয়ায় ওই দিনেই সন্ধ্যায় ঢাকায় পাঠানো হয় রনি ও জিল্লুর রহমানকে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল