০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

বিয়ে করলেন ‘মালহুন হাতুন’, পাত্র কে? (ছবি)

বিয়ে করলেন ‘মালহুন হাতুন’ - ছবি : সংগৃহীত

ওসামনিয়া সাম্রাজ্যের গৌরবময় ভিত্তির ওপর নির্মিত জনপ্রিয় তুর্কি সিরিজ কুরুলুস ওসমানের ‘মালহুন হাতুন’ বিয়ে করেছেন। আরেক জনপ্রিয় তুর্কি সিরিজ আয়েশা গুলের অভিনেতা বোরাক ওকতাইকে বিয়ে করলেন তিনি।

বৃহস্পতিবার পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ তাদের দুজনের ইনস্টাগ্রাম সূত্রে এ তথ্য নিশ্চিত করে।

কুরুলুস ওসমানে ‘মালহুন হাতুন’ চরিত্রে অভিনয় করা এই অভিনেত্রীর নাম ইয়ালদিজ জাগরি আতিকসোই। সিরিজের প্রধান চরিত্র ওসমান গাজীর দ্বিতীয় স্ত্রীর ভূমিকা পালন করেন তিনি।

জিও নিউজ জানায়, বেশ কয়েক মাস আগে অভিনেত্রী ইয়ালদিজ জাগরি ও বোরাকের মধ্যে বাগদান সম্পন্ন হয়। তাদের দুজনের বেশ গভীর বন্ধুত্ব ছিল। এবার চার হাত এক হলো।

ইয়ালদিজ জাগরির বিয়েতে কুরুলুস ওসমানের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী উপস্থিত ছিলেন, তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন- ‘বালা হাতুন (ওসামন গাজীর প্রথম স্ত্রী) ও শায়খ এদেব আলী।’

‘মালহুন হাতুন’ এমন সময় বিয়ে করলেন, যখন কুরুলুস ওসমানের চতুর্থ সিজনের অপেক্ষায় দর্শকরা। ইতোমধ্যে এই সিরিজের তিনটি সিজন প্রকাশিত হয়েছে। সেগুলো বাংলাদেশ, পাকিস্তানসহ বিশ্বব্যাপী দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এর আগে ওসমানিয়া সাম্রাজ্যের উত্থান নিয়ে তৈরি হয় ‘দিরিলিস আর্তুগ্রুল’। সেটির মাধ্যমেই মূলত সুস্থ বিনোদন জগতে তুরস্ক বিশ্বব্যাপী আলাদা পরিচিতি পায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Berk Oktay (@brkokty23)

সূত্র : জিও নিউজ


আরো সংবাদ


premium cement