২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আজ প্রচারিত হবে ‘ইত্যাদি’

আজ প্রচারিত হবে ‘ইত্যাদি’
আজ প্রচারিত হবে ‘ইত্যাদি’ - ছবি : সংগৃহীত

দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ প্রচারিত হবে আজ।

হানিফ সংকেতর রচনা, পরিচালনা ও উপস্থাপনায় অনুষ্ঠানটি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে শুক্রবার রাত ৮টার বাংলা সংবাদের পর।

এবারের ইত্যাদি ধারণ করা হয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ছাত্রজীবনের স্মৃতিবিজড়িত ত্রিশালের দরিরামপুরে।

কাজী নজরুল ইসলামের ৪৬তম মৃত্যুবার্ষিকী ও তার প্রথম প্রকাশিত কাব্যগ্রন্থ ‘অগ্নি–বীণা’র শতবর্ষ উদযাপন উপলক্ষেই ইত্যাদির এবারের পর্ব ধারণের জন্য ত্রিশালকে বেছে নেয়া হয়। পর্বটি ধারণ করা হয়েছে গত ১৭ জুলাই।

এবারের অনুষ্ঠানে নজরুলসংগীত গেয়েছেন বাপ্পা মজুমদার ও প্রিয়াঙ্কা গোপ। সহযোগিতা করছেন একদল নজরুলসংগীতশিল্পী। গানটির সংগীতায়োজন করেছেন মেহেদি। এ ছাড়া রয়েছে জাতীয় কবির তিনটি গান ও দুটি কবিতার সমন্বয়ে সৃষ্ট সংগীতের সাথে স্থানীয় শতাধিক নৃত্যশিল্পীর নাচ।

এই পর্বে বিশেষ অতিথি ছিলেন বিরল বাদ্যযন্ত্র সংগ্রাহক ময়মনসিংহের সন্তান রেজাউল করিম, যিনি দর্শকদের কিছু দেশীয় বাদ্যযন্ত্রের সাথে নতুনভাবে পরিচয় করাবেন।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল