০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

সুলতান সালাহুদ্দিন আইয়ুবির জীবনীনির্ভর সিরিজ বানাচ্ছে পাকিস্তান, পরিচালনায় তুর্কি পরিচালক

সুলতান সালাহুদ্দিন আইয়ুবির জীবনী নির্ভর সিরিজ বানাবে পাকিস্তান। - ছবি : সংগৃহীত

বিখ্যাত মুসলিম বীর সুলতান সালাহুদ্দিন আইয়ুবির জীবনীনির্ভর সিরিজ বানাচ্ছে পাকিস্তান। আর এই মেগা সিরিজে পাকিস্তানকে সহযোগিতা করবে তুরস্ক।

সোমবার পাকিস্তানি অভিনেতা হুমায়ুন সাঈদ ইনস্টাগ্রামে সিরিজের শ্যুটিংসেট নির্মাণকাজের ভিডিও শেয়ার করে এই তথ্য জানান।

ওই ভিডিওতে বলা হয়, সিরিজটি নির্মাণ পরিচালনা করবেন তুরস্কের প্রসিদ্ধ পরিচালক এমরে কোনাক এবং পাকিস্তানের আনসারি অ্যান্ড শাহ ফিল্মমসের সাথে তুরস্কের একটি নামি চলচিত্র নির্মাণ প্রতিষ্ঠান আকলি ফ্লিমসের সাথে সিরিজটি নিয়ে একটি চুক্তিও হয়েছে। আকলি ফ্লিমস এ পর্যন্ত বেশ কিছু জনপ্রিয় তুর্কি সিরিজ উপহার দিয়েছে। 

সুলতান সালাহুদ্দিন আইয়ুবির জীবনীনির্ভর এ সিরিজে মুসলিমদের সোনালী দিনের বিজয়গাঁথা, সভ্যতা-সংস্কৃতি ও আরো নানা বিষয় চিত্রায়িত হবে।

এর আগে গত বছরই অবশ্য পাকিস্তানের শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকা হুমায়ুন সাঈদ, আদনান সিদ্দিকী, ডা: কাশিফ আনসারি, আহমাদ ফারুক ও ডা: জুনায়েদ আলি শাহ সিরিজটি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। এবার শ্যুটিংসেট নির্মাণকাজ শুরুর মাধ্যমে সিরিজটি তৈরির সূচনা করলেন তারা। ইতোমধ্যেই তারা সিরিজটি নিয়ে ব্যাপক মেহনত শুরু করেছেন।

এ প্রসঙ্গে হুমায়ুন সাঈদ বলেন, ‘প্রি-প্রোডাকশনের কাজটি খুব পেশাদারভাবে এবং দ্রুত করা হচ্ছে, তাই আশা করছি- দর্শকরা খুব শিগগির-ই এই সিরিজটি পর্দায় দেখতে পারবেন।’

উল্লেখ্য যে, এই সিরিজে মূল চরিত্রে কারা অভিনয় করবেন তা আগেই চূড়ান্ত করা হয়েছে। জানা গেছে, আদনান জিলানি, ফারহান আলি আগা, আশনা শাহ ও আয়েশা ওমরকে এই সিরিজে অভিনয় করতে দেখবেন দর্শকরা।

সূত্র : এক্সপ্রেস নিউজ


আরো সংবাদ


premium cement
ইউক্রেনের শস্যবাহী রুশ জাহাজ আটক তুরস্কের জ্ঞানবাপী মসজিদ মামলা : আজ আবার শুনানি শুরু আদালতে সিরাজ, বুমরার দাপট। তৃতীয় দিনেই ম্যাচের নিয়ন্ত্রণ ভারতের হাতে কোপেনহেগেনে শপিং মলে গুলি, বেশ কয়েকজন নিহত হেরেই গেল বাংলাদেশ আ’লীগের নেতাকর্মীরা জনমানুষের পাশে রয়েছে : ওবায়দুল কাদের পদ্মা সেতুর জাঁকজমক অনুষ্ঠান জনগণ প্রত্যাখ্যান করেছে : রিজভী ধর্মহীন শিক্ষানীতি স্কুলগুলোকে নাস্তিক তৈরির কারখানায় পরিণত করবে : মুসলিম লীগ এশিয়াটিক সোসাইটির বিশেষ বক্তৃতা অনুষ্ঠিত চট্টগ্রামে স্ত্রীর রহস্যজনক মৃত্যু, কাউন্সিলর পুত্র গ্রেফতার রাজশাহীতে নতুন ‘প্রাইস ট্যাগ’ লাগিয়ে প্রতারণা, জরিমানা

সকল