০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`

ইসলাম গ্রহণ করে আমি গর্বিত : ভারতীয় অভিনেত্রী দিপিকা

ইসলাম গ্রহণ করে আমি গর্বিত : ভারতীয় অভিনেত্রী দিপিকা। - ছবি : সংগৃহীত

ভারতীয় টিভি অভিনেত্রী নওমুসলিম দিপিকা কাকর বলেছেন, ‘ইসলাম গ্রহণ করে আমি গর্বিত। আমি মুসলিম হয়েছি-এটি আমার জন্য গর্বের।’ সম্প্রতি একটি সাক্ষাৎকারে ২০১৮ সালে ইসলাম গ্রহণকারী দিপিকা এ কথা বলেন।

শুক্রবার জিও নিউজ জানায়, ইসলামী শিক্ষা ও শিষ্টাচারে অভিভূত হয়ে ২০১৮ সালে ইসলামে প্রবেশ করেন দিপিকা কাকর।

ইসলামে দীক্ষিত হওয়ার পর এই অভিনেত্রী এখন আর দিপিকা নামে পরিচিত হন না; বরং তিনি নিজের নতুন নাম দিয়েছেন ‘ফাইজা’।

ফাইজা বলেন, ‘ইসলাম গ্রহণের সিদ্ধান্ত সম্পূর্ণ আমারই ছিল। তবে আমার সিদ্ধান্ত বাস্তবায়নে পরিবার সহায়তা করেছিল। কাউকে কষ্ট দেয়ার জন্য আমি ইসলামে প্রবেশ করিনি। আমি খুশিমনে এ সিদ্ধান্ত নিয়েছি এবং নতুন জীবন খুব উপভোগ করছি।’

তবে ওই সাক্ষাৎকারে সব বিষয়ে কথা বলতে চাননি তিনি, ‘আমার জীবনের কিছু অংশ একান্তই ব্যক্তিগত। কেউ আমার বিষয়ে হস্তক্ষেপ করুক, তা আমার অপছন্দ।’ বললেন দিপিকা। তিনি এখন নিভৃতে জীবনযাপন করতে চান।

২০১৮ সালে ইসলামে দীক্ষিত হওয়ার পর তিনি বলেছিলেন, ‘ইসলামকে নিজের করার পর আমি খুব সুখী ও নিশ্চিন্ত। বিয়ের পর জীবনে অনেক পরিবর্তন এসেছে এবং আমার মানসিক প্রশান্তির পাশাপাশি আনন্দ অর্জিত হয়েছে। ইসলাম নিয়ে বেশ পড়াশোনার পর ইসলাম গ্রহণ করেন তিনি।

ইসলামে প্রবেশের পর এই অভিনেত্রী উগ্রবাদী হিন্দুদের রোষানলেও পড়েছিলেন।

-হামারি ওয়েব, আরি নিউজ ও জিও নিউজ অবলম্বনে বেলায়েত হুসাইন


আরো সংবাদ


premium cement
রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়কে আরো সক্রিয় হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন আমিরে জামায়াত ‘বরিস হঠাও’ আন্দোলন তুঙ্গে : নির্বাচনের দিকেই কি হাঁটছে ব্রিটেন? রাস্তায় ফেলে পঞ্চায়েত সদস্যসহ ৩ জনকে হত্যা পদত্যাগ করছেন হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক অবরুদ্ধ গাজার ‘প্রাচীর ভেঙে’ ফিলিস্তিনি তরুণী এখন সুইডেনের মেয়র বোনকে বাঁচাতে গিয়ে ভাইয়েরও মৃত্যু করোনায় মারা গেছেন ভারোত্তলনে স্বর্ণজয়ী রিয়ানা চাঁদপুরে ২০০ কোরবানির হাট : গরুর চড়া দামে বিপাকে ক্রেতা-বিক্রেতা হজের আনুষ্ঠানিকতা শুরু, অংশ নিয়েছেন ১০ লাখ মুসল্লি

সকল