০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

দাদাগিরি’র সেটে দেবকে ‘হুঁশিয়ারি’ সৌরভের

দাদাগিরি’র সেটে দেবকে ‘হুঁশিয়ারি’ সৌরভের -

একটি কাজ করতেই হবে দেবকে। জানিয়ে দিলেন খোদ ‘দাদা’ সৌরভ গঙ্গোপাধ্যায়। কাজটি না করতে পারলে বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতাকে ছাড়বেন না বলে হুঁশিয়ারিও দেন ভারতের সাবেক অধিনায়ক। সবটাই মজার ছলে। রিয়ালিটি শো ‘দাদাগিরি’র মঞ্চেই দেখা যাবে দাদা ও দেবের এমনই সব রসিকতা।

২৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দেবের নতুন ছবি ‘টনিক’। তারই প্রচারে ‘দাদাগিরি’তে গিয়েছিলেন দেব। শুটিংয়ের ফাঁকে সৌরভের সাথে একটি ভিডিও শুটও করেন। সেখানে ছিলেন পরিচালক অভিজিৎ সেনও। ভিডিওয় অভিজিৎ ও দেবের প্রশংসা করেন সৌরভ। দেবের ‘গোলন্দাজ’ ছবি বক্স অফিসে সাফল্য পেয়েছে সেকথাও জানান সৌরভ।

এরপরই ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট জানান, ‘দাদাগিরি’র প্রত্যেক মৌশুমে ছবির প্রচার করতে সেটে এসেছেন দেব। এবার থেকে দেবকে একটি করে স্পেশ্যাল সিনেমা তৈরি করতে হবে। আর সেই সিনেমার প্রচার করতে ‘দাদাগিরি’তে অবশ্যই আসতে হবে। নাহলে তিনি দেবকে ছাড়বেন না।

‘দাদা’ সৌরভের কথা হাসি মুখেই মেনে নেন দেব। জানান, সৌরভ তার অত্যন্ত কাছের মানুষ। একেবারে পরিবারের মতো। তার পাশাপাশি মনে করিয়ে দেন, ২৪ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘টনিক’। সকলে যেন হলে গিয়ে সিনেমাটি দেখেন।

ইচ্ছেপূরণের গল্প ‘টনিক’। নাম ভূমিকাতেই রয়েছেন দেব। পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়ার চরিত্রের ইচ্ছেপূরণ করতে দেখা যায় তাকে। ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়ের ছেলের চরিত্রে অভিনয় করছেন সুজন মুখোপাধ্যায়। রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, রজতাভ দত্ত, কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা।
সূত্র : সংবাদ প্রতিদিন


আরো সংবাদ


premium cement