২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

২০ দিন পর সন্তানের খবর জানালেন শখ

অনিকা কবির শখ-অভিনেত্রী
২০ দিন পর সন্তানের খবর জানালেন শখ - ছবি : সংগৃহীত

সন্তান জন্ম দেয়ার ২০ দিন পর গণমাধ্যমে খবর প্রকাশ করলেন অনিকা কবির শখ। গত ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় তার কোলজুড়ে আসে একটি কন্যাশিশু। মেয়ের নাম রাখা হয়েছে আনাহিতা রহমান আলিফ।

রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন শখ। মা ও মেয়ে দুজনই ভালো আছে। মেয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন অভিনেত্রী ও তার স্বামী আতিকুর রহমান।

১৪ সেপ্টেম্বর স্বামীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে মা হওয়ার আগাম খবর দেন শখ। সে সময় তিনি বলেছিলেন, ‘নতুন আগামীর অপেক্ষায় আছি। তাই সবার দোয়া চাই। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়।’

২০২০ সালের ১২ মে আতিকুর রহমানকে বিয়ে করেন শখ। পেশায় তিনি ব্যবসায়ী। আতিকুর রহমানের বাড়ি গাজীপুরের কালিয়াকৈর থানার বলিয়াদী গ্রামে। সেখানেই থাকেন তারা। রাজধানীর উত্তরায় তাদের বাসা রয়েছে।

 

দেখুন:

আরো সংবাদ



premium cement
‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ

সকল