২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

২০ দিন পর সন্তানের খবর জানালেন শখ

অনিকা কবির শখ-অভিনেত্রী
২০ দিন পর সন্তানের খবর জানালেন শখ - ছবি : সংগৃহীত

সন্তান জন্ম দেয়ার ২০ দিন পর গণমাধ্যমে খবর প্রকাশ করলেন অনিকা কবির শখ। গত ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় তার কোলজুড়ে আসে একটি কন্যাশিশু। মেয়ের নাম রাখা হয়েছে আনাহিতা রহমান আলিফ।

রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন শখ। মা ও মেয়ে দুজনই ভালো আছে। মেয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন অভিনেত্রী ও তার স্বামী আতিকুর রহমান।

১৪ সেপ্টেম্বর স্বামীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে মা হওয়ার আগাম খবর দেন শখ। সে সময় তিনি বলেছিলেন, ‘নতুন আগামীর অপেক্ষায় আছি। তাই সবার দোয়া চাই। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়।’

২০২০ সালের ১২ মে আতিকুর রহমানকে বিয়ে করেন শখ। পেশায় তিনি ব্যবসায়ী। আতিকুর রহমানের বাড়ি গাজীপুরের কালিয়াকৈর থানার বলিয়াদী গ্রামে। সেখানেই থাকেন তারা। রাজধানীর উত্তরায় তাদের বাসা রয়েছে।

 

দেখুন:

আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল