০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ন ১৪২৮, ২৮ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

চিরকুট লিখে অভিনেত্রীর আত্মহত্যা


চিরকুট লিখে মায়ের কাছে ক্ষমা চেয়ে আত্মহত্যা করেছেন এক অভিনেত্রী। মানসিকভাবে ভেঙে পড়ায় আত্মহত্যার পথ বেছে নেন বলেও চিরকুট লিখে রেখেন ওই অভিনেত্রী।

ভারতের কন্নড়ের টেলিভিশনের অভিনেত্রী সৌজন্যের লাশ বৃহস্পতিবার বেঙ্গুলুরু থেকে উদ্ধার করা হয়। তার লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। চিরকুটে ২৫ বছর বয়সী ওই অভিনেত্রী নিজের আত্মহত্যার কারণ বলে গেছেন।

মাকে উদ্দেশ করে তিনি লিখেছেন, আমার মৃত্যুর জন্য আমিই দায়ী। আমাকে ক্ষমা কোরো। আমি কথা দিয়েছিলাম জীবনে কখনো এমন বোকার মতো কাজ করব না। কিন্তু আমার আর কিছুই করার ছিল না। ভেতরে ভেতরে আমি শেষ হয়ে গিয়েছিলাম।

তার বাড়ি কন্নড়ের কোদাগু জেলায়। কিন্তু তিনি বেঙ্গালুরুতেই থাকতেন। চার পৃষ্টার ওই চিঠিতে তিনি বার বার মা-বাবার পাশাপাশি পরিবারের অন্য সদস্য ও বন্ধুদের কাছেও ক্ষমা চেয়েছেন।

করোনা মহামারী শুরু হওয়ার পর অনেকের মতো অভিনয় জগতের মানুষও কঠিন সময় পার করছেন। অনেকেই অর্থনৈতিক সঙ্কটে পড়েছেন। বেশ কয়েকজন অভিনয় শিল্পী এসব নিয়ে মুখও খুলেছেন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা



আরো সংবাদ


খালেদা জিয়া না থাকলে আওয়ামী লীগও থাকবে না : মির্জা ফখরুল নীলফামারীত‌ে উগ্রবাদী সন্দেহে সাতজন আটক ‘প্রয়োজনে বিদেশ থেকে চিকিৎসক এনে খালেদা জিয়াকে চিকিৎসা দেয়া হবে’ আরব আমিরাতকে ৮০টি রাফাল দিচ্ছে ফ্রান্স ‘লাল কার্ড’ হাতে রাস্তায় শিক্ষার্থীরা ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত কম্ব্যাট এলার্ট মিসাইল সিস্টেম মোতায়েন করল রাশিয়া প্রথম সেশনে তাইজুলের জোড়া আঘাতে স্বস্তিতে বাংলাদেশ চট্টগ্রামে বাস-ট্রেন-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ, নিহত ২ টিকতে পারলেন না লেবাননের তথ্যমন্ত্রী

সকল