২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চিরকুট লিখে অভিনেত্রীর আত্মহত্যা

- ছবি : সংগৃহীত

চিরকুট লিখে মায়ের কাছে ক্ষমা চেয়ে আত্মহত্যা করেছেন এক অভিনেত্রী। মানসিকভাবে ভেঙে পড়ায় আত্মহত্যার পথ বেছে নেন বলেও চিরকুট লিখে রেখেন ওই অভিনেত্রী।

ভারতের কন্নড়ের টেলিভিশনের অভিনেত্রী সৌজন্যের লাশ বৃহস্পতিবার বেঙ্গুলুরু থেকে উদ্ধার করা হয়। তার লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। চিরকুটে ২৫ বছর বয়সী ওই অভিনেত্রী নিজের আত্মহত্যার কারণ বলে গেছেন।

মাকে উদ্দেশ করে তিনি লিখেছেন, আমার মৃত্যুর জন্য আমিই দায়ী। আমাকে ক্ষমা কোরো। আমি কথা দিয়েছিলাম জীবনে কখনো এমন বোকার মতো কাজ করব না। কিন্তু আমার আর কিছুই করার ছিল না। ভেতরে ভেতরে আমি শেষ হয়ে গিয়েছিলাম।

তার বাড়ি কন্নড়ের কোদাগু জেলায়। কিন্তু তিনি বেঙ্গালুরুতেই থাকতেন। চার পৃষ্টার ওই চিঠিতে তিনি বার বার মা-বাবার পাশাপাশি পরিবারের অন্য সদস্য ও বন্ধুদের কাছেও ক্ষমা চেয়েছেন।

করোনা মহামারী শুরু হওয়ার পর অনেকের মতো অভিনয় জগতের মানুষও কঠিন সময় পার করছেন। অনেকেই অর্থনৈতিক সঙ্কটে পড়েছেন। বেশ কয়েকজন অভিনয় শিল্পী এসব নিয়ে মুখও খুলেছেন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল