২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অবকাশ যাপনে কক্সবাজারে মেহজাবীন

অবকাশ যাপনে কক্সবাজারে মেহজাবীন - ছবি : সংগৃহীত

বছর জুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছরে বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে দর্শকের মনেও দাগ কাটছেন তিনি। কাজের বাইরে সময় পেলেই পরিবার নিয়ে অবকাশ যাপনের জন্য বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান এ অভিনেত্রী।

মাঝে মধ্যে দেশের বাইরে যেতেও দেখা যায় মেহজাবীনকে। করোনা পরিস্থিতির আগে পরিবারের সঙ্গে থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেই ধারাবাহিকতায় কয়েকদিন আগে পুরো পরিবারসহ দেশের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারে বেড়াতে গেছেন নাট্যাঙ্গনের জনপ্রিয় এ তারকা।

পরিবারের সাথে কাটানো বিশেষ মুহূর্ত ভক্তদের সাথে শেয়ার করছেন এই অভিনেত্রী। ছবিতে দেখা গেছে, পরিবারের সাথে দল বেঁধে সমুদ্রের তীর ঘুরে বেড়িয়েছেন মেহজাবীন। দিগন্তছোঁয়া নীল জলরাশি, সমুদ্রের ঢেউয়ে কলতানের সাথে ওপরে নীল আকাশের সান্নিধ্যে বেশ ভালো সময় কাটিয়েছের কাটছে এ অভিনেত্রীর।

জানা গেছে, বৃহস্পতিবার ঢাকায় ফিরবেন মেহজাবিন ও তার পরিবারের সদস্যরা। ঢাকায় ফেরার পর ২ অক্টোবর থেকে নাটকের শুটিং শুরু করবেন এ অভিনেত্রী।

কক্সবাজার যাওয়ার আগে মেহজাবীন ‘হেল্প মি’ নামের একটি নাটকের শুটিং শেষ করেছেন। নাটকটিতে তার সাথে অভিনয় করেছেন আফরান নিশো। নাটকটি নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি।

এদিকে ‘আলো’ নামের নাটকে নারী ট্রাফিক পুলিশের চরিত্রে অভিনয় করার কারণে সম্মাননা পেয়েছেন মেহজাবীন। নাকটকটির গল্পকারও ছিলেন এ অভিনেত্রী আর এটি নির্মাণ করেন মাহমুদুর রহমান হিমি। নাটকটিতে অভিনয়ের জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বিশেষ সম্মাননা দেওয়া হয় মেহজাবিনকে।

 

দেখুন:

আরো সংবাদ



premium cement