২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

শখের ঠিকানা এখন বলিয়াদি গ্রাম, হচ্ছেন মা

শখের ঠিকানা এখন বলিয়াদি গ্রাম, হচ্ছেন মা - ছবি : সংগৃহীত

গত বছর দুই ধরে মিডিয়ার আড়ালে আছেন আনিকা কবির শখ। মাঝখানে অনেক গুঞ্জনও রটেছে তাকে নিয়ে। কিন্তু সরাসরি যোগাযোগ করতে না পাড়ায় গুঞ্জনের সত্যতা উন্মোচন সম্ভব হয়নি। অবশেষে শখ নিজেই গণমাধ্যমে ফোন দিয়ে জানিয়েছেন নিজের বর্তমান অবস্থান সম্পর্কে। গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামের বাসিন্দা। স্বামির সাথে সেখানেই স্থায়ীভাবে বসবাস করছেন তিনি।

তবে হঠাৎ করে গণমাধ্যমের সাথে যোগাযোগের কারণ কিন্তু ভিন্ন। শখ জানিয়েছেন সবকিছু ঠিক থাকলে আর মাস দু-এক পরই কোলজুড়ে আসবে সন্তান। চিকিৎসক তাকে এমনটাই জানিয়েছেন।

এই মডেল অভিনেত্রীর দ্বিতীয় বিয়ের খবরটি শোবিজ অঙ্গনে এতোদিন পর্যন্ত ছিল গুঞ্জন। তবে সন্তানের খবর জানাতে গিয়ে সেটাও আনুষ্ঠানিকভাবে স্বীকার করে নিলেন তিনি।

অনেক দিন ধরেই শোবিজের অঙ্গন থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন শখ। কারো সাথে কোনো যোগাযোগ রাখতেন না। এরপর বিয়ে করে খবরের শিরোনামে আসেন আনিকা কবির শখ।

শখ জানালেন, যেহেতু বিয়ে করেছেন, পরিবারকে সময় দেয়া দরকার বলে মনে করেছেন। তা ছাড়া বিয়ের সময় দেশে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় মনে হয়েছিল, এই সময়টা পরিবারকে দেয়া উচিত। তাই বিরতি নিয়েছেন। শখ ও তার স্বামীর একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, শখ এখন আট মাসের সন্তানসম্ভবা।

শখ জানালেন, ইচ্ছে করেই নাটক থেকে নিজেকে দূরে রেখেছেন। বিয়ের আগে তার ফেসবুক থেকে শুরু করে সব সোশ্যাল প্ল্যাটফর্ম হ্যাকড হয়। এ কারণে সবকিছু থেকে নিজে দূরে সরে যান।

জানা গেছে, ২০২০ সালের ১২ মে দ্বিতীয় বিয়ে করেন আনিকা কবির শখ। তার স্বামীর নাম রহমান জন, পেশায় ব্যবসায়ী। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। শখের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি বেশ ভালোই আছেন।



আরো সংবাদ


ইলিশের ২৩ টনের প্রথম চালান বেনাপোল দিয়ে ভারতে রফতানি সাফের জন্য দল ঘোষণা করল বাফুফে বিশ্ব নেতৃত্বকে তালেবানের সাথে সম্পর্ক রাখতে বলল কাতার চীন এ বছর বিশ্বকে ২০০ কোটি ডোজ ভ্যাকসিন দেবে : শি জিনপিং ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন বিদায় তিকি-তাকা, বিদায় বার্সেলোনারও? হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির পূর্বাভাস বঙ্গবন্ধুর খুনী রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্র ফেরত দিবে বলে আশাবাদী বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী আফগান ইস্যুতে বাতিল সার্ক বৈঠক প্রধানমন্ত্রীর সাথে দ্বি-পক্ষীয় সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের বাউল শিল্পীকে মাথা ন্যাড়া, স্কুল শিক্ষকসহ আটক ৩

সকল