২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

এরতুগরুল আমার প্রিয় টিভি শো : ক্যাটরিনা কাইফ

এরতুগরুল চরিত্রাভিনেতা এনগিন আলতান দুজইয়াতান (বামে) ও ক্যাটরিনা কাইফ (ডানে) - ছবি : সংগৃহীত

ভারতের মুম্বাইভিত্তিক চলচ্চিত্র শিল্প বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ জানিয়েছেন, তুরস্কের টিভি সিরিয়াল দিরিলিশ এরতুগরুল তার প্রিয় টিভি অনুষ্ঠান।

গত সপ্তাহে সহশিল্পী সালমান খানসহ তুরস্কের ইস্তাম্বুলে দেশটির সংস্কৃতি ও পর্যটনমন্ত্রী মোহাম্মদ নুরি এরসয়ের সাথে সাক্ষাতের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই তথ্য জানান তিনি।

বলিউডের জনপ্রিয় অনস্ক্রিন জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ বর্তমানে নিজেদের আসন্ন 'টাইগার থ্রি' চলচ্চিত্রের শুটিংয়ের জন্য তুরস্কে অবস্থান করছেন।

সাংবাদিকরা তাদের জিজ্ঞেস করেছিলেন, তুরস্কের কোনো সিনেমা বা টিভি সিরিয়াল তারা দেখেছিলেন কি না।

জবাবে ক্যাটরিনা কাইফ বলেন, 'এরতুগরুল আমার প্রিয়। আমি এর ৮৯টি পর্ব এখন পর্যন্ত দেখেছি। আমি এই শো প্রচণ্ড পছন্দ করি।'

এর জের ধরে সালমান খান বলেন, তার মাও দিরিলিশ এরতুগরুল পছন্দ করেন। তিনি প্রায় সময়ই তা দেখেন।

সূত্র : ট্রিবিউন পাকিস্তান



আরো সংবাদ


সাফের জন্য দল ঘোষণা করল বাফুফে বিশ্ব নেতৃত্বকে তালেবানের সাথে সম্পর্ক রাখতে বলল কাতার চীন এ বছর বিশ্বকে ২০০ কোটি ডোজ ভ্যাকসিন দেবে : শি জিনপিং ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন বিদায় তিকি-তাকা, বিদায় বার্সেলোনারও? হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির পূর্বাভাস বঙ্গবন্ধুর খুনী রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্র ফেরত দিবে বলে আশাবাদী বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী আফগান ইস্যুতে বাতিল সার্ক বৈঠক প্রধানমন্ত্রীর সাথে দ্বি-পক্ষীয় সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের বাউল শিল্পীকে মাথা ন্যাড়া, স্কুল শিক্ষকসহ আটক ৩ সিনহা হত্যা : তৃতীয় দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে

সকল