২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ফেরদৌস-পূর্ণিমার হাত ধরে নতুন স্বপ্নের পথচলা শুরু

ফেরদৌস-পূর্ণিমার হাত ধরে নতুন স্বপ্নের পথচলা শুরু - ছবি : সংগৃহীত

অভিনেতা ফেরদৌস গত বছরের শেষ প্রান্তে পোশাক ব্র্যান্ড প্রোভিডেন্স এর অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন। এরপর থেকেই প্রতিষ্ঠানটির সাথে পণ্যের প্রচারণায় কাজ করে যাচ্ছেন। এতোদিন অনলাইনে এটির কার্যক্রম পরিচালিত হয়ে আসছিল। কিন্তু ৬ মে রাজধানীর যমুনা ফিউচার পার্ক সংলগ্ন কুড়িল বিশ্বরোডে প্রতিষ্টানটির প্রথম শো রুমের উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে ফেরদৌসের সাথে সেদিন হাজির হয়ে ছিলেন অভিনেত্রী পূর্ণিমা। করোনার কারণে স্বল্প পরিসরের আনুষ্ঠানিকতায় সম্পন্ন হয় উদ্বোধনী আয়োজন। পুরুষের পাশাপাশি নারীদের জন্যও রয়েছে বাহারী সব আইটেম।

এ ধরনের একটি আয়োজনে উপস্থিত হয়ে পূর্ণিমা বলেন, ‘দেশীয় পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানটি অনেকদিন ধরে বিশ্বের বিভিন্ন দেশে সুনামের সাথে পোশাক রপ্তানী করে আসছে। এবার তারা দেশেই এটি বাজারজাত করতে শুরু করেছে। এই উদ্যোগের যাত্রা শুরুর সময়ে উপস্থিত থাকতে পেরে ভালো লেগেছে।’

ফেরদৌস বলেন, ‘প্রোভিডেন্সের সুনামের ফলেই ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছি। আমার বিশ্বাস প্রতিষ্ঠানটি দেশের মানুষের আস্থা অর্জনে সক্ষম হবে।’ চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটি একসাথে ‘গাঙচিল’ নামের একটি ছবিতে অভিনয় করছেন। এছাড়া আগামী ঈদ আনন্দমেলাও উপস্থাপনা করছেন তারা।

 


আরো সংবাদ



premium cement