১৪ মে ২০২১
`

যে কারণে এখন মা হতে চান না ভারতী সিংহ

যে কারণে এখন মা হতে চান না ভারতী সিংহ - ছবি- সংগৃহীত

২০১৭ সালে হর্ষ লিম্বাচিয়াকে বিয়ে করেন কমেডিয়ান ভারতী সিংহ। তবে এখনো মা হতে রাজি নন তিনি। কারণ সম্প্রতি এক নাচের অনুষ্ঠানে নিজেই জানিয়েছেন ভারতী। স্বামী হর্ষের সাথে সঞ্চালনার দায়িত্বে থাকা সত্ত্বেও কথা বলতে গিয়ে ভেঙে পড়েছেন কান্নায়।

ভারতীর মতে, করোনাই মূল অন্তরায় হয়ে দাঁড়িয়েছে তার মাতৃত্বের পথে। এ মহামারীর কারণেই সন্তানকে পৃথিবীতে আনতে চাইছেন না তিনি। ওই অনুষ্ঠানে করোনাভাইরাসের কারণে এক মা ও তার ১৪ দিনের শিশুকে হারিয়ে ফেলার গল্প নাচের মাধ্যমে ফুটিয়ে তুলেছিলেন প্রতিযোগিরা। এরপরই আর নিজেকে সামলে রাখতে পারেননি ভারতী। কান্না জড়ানো গলায় তিনি বলেন, ‘আমরা সন্তানকে পৃথিবীতে আনার কথা ভাবছিলাম। কিন্তু এই অবস্থায় ইচ্ছা করেই এসব নিয়ে ভাবছি না। আমি এভাবে কাঁদতে চাই না।’ ভারতীর কথা শুনে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন অনুষ্ঠানের আরো দুই বিচারক নোরা ফাতেহি ও তুষার কালিয়া।

এর আগে মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ভারতী জানিয়েছিলেন, ২০২০ সালে তারা সন্তান নেয়ার কথা ভাবলেও করোনার কারণে তা আর হয়ে ওঠেনি। কোনোরকম মানসিক চাপ নিয়ে সন্তানকে পৃথিবীতে আনতে চান না ভারতী। সুস্থ পরিবেশেই নতুন প্রাণকে পৃথিবীতে আনতে চান তিনি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা



আরো সংবাদ


গাজার তৃতীয় টাওয়ার ধ্বংসের পর আরো বেশি রকেট নিক্ষেপ হামাসের (১৭৫৬১)এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস (১৪১১৮)দীর্ঘ প্রতীক্ষার পর পাকিস্তানে ঈদ হচ্ছে আজই (১১০৩২)ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ (১০২৩৭)ফিলিস্তিনিদের আরো শক্তিশালী সমর্থন দেবে ইরানের আইআরজিসি (৯৭১০)এবার র‌্যামন বিমানবন্দরে হামাসের দূরপাল্লার ক্ষেপণাস্ত্র হামলা (৯৫৩২)ইসরাইলের পরমাণু কেন্দ্রের কাছে হামাসের ১৫ রকেট নিক্ষেপ (৮০৭১)ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধ বন্ধে যে উদ্যোগ নিচ্ছে জাতিসঙ্ঘ (৬৪৭৭)হামাসের রকেট হামলায় বিমান চলাচলের পথ পরিবর্তন ইসরাইলের (৫৯৫২)এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস (৫৮৪৪)