১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আবুল হায়াত, গাজী রাকায়েত ও আফসানা মিমি করোনায় আক্রান্ত

আবুল হায়াত, গাজী রাকায়েত ও আফসানা মিমি করোনায় আক্রান্ত - ছবি : সংগৃহীত

করোনা সংক্রমণের নতুন ধাক্কা লেগেছে শোবিজ অঙ্গনেও। নাট্যঙ্গনের খ্যাতিমান তিনজন আবুল হায়াত, গাজী রাকায়েত ও আফসানা মিমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আবুল আবুল হায়াতের ছোট মেয়ে নাতাশা হায়াত এক ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, গতকাল রাতে আবুল হায়াতের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ওই স্ট্যাটাসে বাবার জন্য দোয়া চেয়ে এ পজিটিভ প্লাজমাও চেয়েছেন নাতাশা হায়াত।

এদিকে, ৩১ মার্চ খ্যাতিমান অভিনেতা, নির্মাতা সংগঠক গাজী রাকায়েতের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। বর্তমানে তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন বলে অনলাইনকে জানিয়েছেন। গাজী রাকায়েত বলেন, তার হালকা কাশি ছাড়া অন্য লক্ষণ নেই।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিচ্ছেন অভিনেত্রী ও পরিচালক আফসানা মিমি। তিনি গত সপ্তাহে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। আজ ১ এপ্রিল তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার শারীরিক অবস্থা স্বাভাবিক বলেই জানিয়েছেন নিকটতম প্রতিবেশী ও সহকর্মী লেখক নজরুল সৈয়দ।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল