১০ এপ্রিল ২০২১
`

আবুল হায়াত, গাজী রাকায়েত ও আফসানা মিমি করোনায় আক্রান্ত

আবুল হায়াত, গাজী রাকায়েত ও আফসানা মিমি করোনায় আক্রান্ত - ছবি : সংগৃহীত

করোনা সংক্রমণের নতুন ধাক্কা লেগেছে শোবিজ অঙ্গনেও। নাট্যঙ্গনের খ্যাতিমান তিনজন আবুল হায়াত, গাজী রাকায়েত ও আফসানা মিমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আবুল আবুল হায়াতের ছোট মেয়ে নাতাশা হায়াত এক ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, গতকাল রাতে আবুল হায়াতের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ওই স্ট্যাটাসে বাবার জন্য দোয়া চেয়ে এ পজিটিভ প্লাজমাও চেয়েছেন নাতাশা হায়াত।

এদিকে, ৩১ মার্চ খ্যাতিমান অভিনেতা, নির্মাতা সংগঠক গাজী রাকায়েতের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। বর্তমানে তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন বলে অনলাইনকে জানিয়েছেন। গাজী রাকায়েত বলেন, তার হালকা কাশি ছাড়া অন্য লক্ষণ নেই।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিচ্ছেন অভিনেত্রী ও পরিচালক আফসানা মিমি। তিনি গত সপ্তাহে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। আজ ১ এপ্রিল তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার শারীরিক অবস্থা স্বাভাবিক বলেই জানিয়েছেন নিকটতম প্রতিবেশী ও সহকর্মী লেখক নজরুল সৈয়দ।



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৪)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৪৬)