১৫ এপ্রিল ২০২১
`

আমরা আমরাই’ সিকুয়েলের ২য় প্রজেক্টে মিশু

আমরা আমরাই’ সিকুয়েলের ২য় প্রজেক্টে মিশু - ছবি : সংগৃহীত

ক্রিকেট অঙ্গন থেকে শোবিজ অঙ্গনে আসা মিশু চৌধুরী যুক্ত হয়েছেন আমরা আমরাই’ সিকুয়েলের ২য় প্রজেক্টে। ঈদকে উদ্দেশ্য করে নির্মিত নাটকটির শুটিং শেষ হয়েছে সম্প্রতি ৩০০ ফুটের ডাক্তার বাড়ীতে।

নাটকটি লিখেছেন জাহিদ বাবুল, পরিচালনা করেছেন সেলিম রেজা। অভিনয় করেছেন, ফারুক আহমেদ, মিশু চৌধুরী, সেলিম রেজা, বিবি কানিজ সহ আরো অনেকে।

নাটকটির গল্প নিয়ে মিশু চৌধুরী বলেন, সম্প্রতি ৩০০ ফুটের ডাক্তার বাড়ীতে স্যুটিং হয়ে গেল ঈদের জন্য নাটক ‘আমরা আমরাই -২’। নাটকটিতে দেখা যাবে কিপটা বাপ তার চল্লিশোর্ধ দুই ছেলের বিয়ে দেয় না। দুই ভাই যখন বিয়ের জন্য রাজি হয় তখন বাবা রাজি হয় না। আর বাবা রাজি হলে ছেলেদের সমস্যা। অপরদিকে অন্য একটি পরিবারে দুই মেয়েকে নিয়ে মায়ের বসবাস। সেখানেও মা-মেয়েদের বাড়ীতে রাখবে বিয়ে দিবে না। এই জন্য মা সব সময় কান্নাকাটি করে মেয়েদেরকে সান্তনা দেয়, আবার হাসি ঠাট্টাও করে। ঘটনা চক্রে বাবার সাথে মায়ের এবং দুই ভাইয়ের সাথে দুই বোনের দেখা হয়ে যায়। এভাবেই এগোবে গল্প।

অভিনয়ের পাশাপাশি সম্প্রতি নতুন বিজ্ঞাপনে মডেল হয়েছেন মিশু। সম্প্রতি প্রচার শুরু হচ্ছে গ্রামীণফোনের ফোরজি বিজ্ঞাপন। এছাড়াও তার নিয়মিত ধারাবাহিক নাটক ‘খুব পেইনে আছি এবং মমতাজ মহল’ প্রচারের অপেক্ষায়।

এদিকে নিয়মিত উপস্থাপনায়ও দেখা যায় মিশু চৌধুরীকে। নিয়মিত চ্যানেল আইতে রাত ১০টা ৩০ মিনিটে ‘আই স্পোর্টস’ নামে স্পোর্টস নিউজ পড়ছেন এবং এটিএন বাংলাতে প্রতি রোববার সকাল ১০টা ৩০ মিনিটে ‘খেলার জগৎ’ নামে সাপ্তাহিক খেলার অনুষ্ঠান প্রচার হয়।

অভিনয়-সঞ্চালনার বাইরেও মিশু চৌধুরী নিজেকে ভিন্ন শাখায় ব্যস্ত করেছেন সম্প্রতি। লিখছেন বড়সড় একটি তথ্যসমৃদ্ধ বই। যেখানে উঠে আসবে বাংলাদেশের জন্ম থেকে সুবর্ণজয়ন্তী পর্যন্ত মেয়ে ক্রিকেটারদের বিস্তারিত চিত্র। বইটি ইংরেজি ও বাংলাতে প্রকাশ হচ্ছে।



আরো সংবাদ