১৫ এপ্রিল ২০২১
`

পতাকার ঘোমটায় সুবর্ণজয়ন্তীর শুভেচ্ছা মেহজাবিনের

পতাকার ঘোমটায় সুবর্ণজয়ন্তীর শুভেচ্ছা মেহজাবিনের - ছবি : সংগৃহীত

বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে লাল-সবুজের পতাকা মাথায় ঘোমটা দিয়ে সুবর্ণজয়ন্তীর শুভেচ্ছা জানিয়েছেন মেহজাবিন চৌধুরী। শুক্রবার সকালে তিনি তার ভেরিফাইড ফেইজবুক পেইজে লিখেন, স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে সবাইকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। আমাদের মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি রইল বিনম্র শ্রদ্ধা।

শোবিজ অঙ্গনে পা রাখার পর থেকে দেশের যে কোন দিবসেই প্রতিক্রিয়া জানান ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী। তারই ধারাবাহিকতায় এই শ্রদ্ধা নিবেদন।

২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার নির্বাচিত হওয়ার পর থেকে নিয়মিত নাটকের অভিনয়ের পাশাপাশি মডেলিং করছেন তিনি। তবে ২০১৭ সালে ‘বড় ছেলে’ নাটকে অভিনয়ের পর তার ক্যারিয়ারে বড় ধরণের পরিবর্তন আসে। চরিত্রকে বাস্তব রূপে প্রকাশে তিনি তার সমসাময়িক তারকাদের ছাড়িয়ে যান বহুগুনে।

করোনার কারণে বড় রকমের ধাক্কা লাগে শোবিজ অঙ্গনে। তবে নাটক টিকে আছে আগের জনপ্রিয়তা নিয়েই। এর জন্য যে কজন তারকা কৃতিত্ব দাবি করতে পারেন তাদের মধ্যে মেহজাবিন অন্যতম। এ প্রসঙ্গে মেহজাবিন বলেন, আমি কখনো কৃতিত্ব নেয়ার জন্য কাজ করি না। যখন যে কাজটা হাতে নেই, চেষ্টা করি নিজের সেরাটা দিয়ে তা শেষ করার জন্য। আর আমার খুব ভালো লাগে যখন দর্শক ভালো কাজের মূল্যায়ন করেন। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আমার প্রত্যাশা থাককে, দর্শক যেন সব সময় ভালো কাজকে উৎসাহ দিয়ে দেশের নাটক দেখেন এবং ভালোর প্রশংসার পাশাপাশি মন্দের সমালোচনাও করেন।



আরো সংবাদ