১২ মে ২০২১
`
রিমান্ড ও জামিন নামঞ্জুর

অভিনেত্রী স্বর্ণাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

রোমানা ইসলাম স্বর্ণা - ছবি : সংগৃহীত

প্রতারণার অভিযোগে সৌদি প্রবাসী সাবেক স্বামীর করা মামলায় মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলগেটে এক দিন জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছে আদালত।

শুক্রবার বিকেলে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদ আক্তার উভয়পক্ষের আবেদন নামঞ্জুর করে এই নির্দেশ দেন।

এর আগে বেলা সাড়ে ৩টার দিকে মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে আদালতে তোলেন মোহাম্মদপুর থানা পুলিশের দায়িত্বরত কর্মকর্তা এসআই শফিকুল ইসলাম খান। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য স্বর্ণাকে পাঁচ দিনের রিমান্ডে চায় পুলিশ।

অন্য দিকে আসামির আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত উপরোক্ত আদেশ দেয়।

মামলার বরাত দিয়ে মোহাম্মদপুর থানা পুলিশ জানিয়েছে, সৌদি প্রবাসী কামরুল হাসানের সাথে ২০১৮ সালে অভিনেত্রী স্বর্ণার পরিচয় হয়। পরে ফেসবুকে তাদের কথোপকথন হতো। এই সূত্রে ২০১৯ সালের মার্চে বিয়ে করেন তারা। বিয়ের পর কামরুল সৌদি আরবে চলে যান। এরপর গাড়ি, ব্যবসা ও ফ্ল্যাট কেনাসহ নানা অজুহাতে কামরুল হাসানের কাছ থেকে এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা নিয়েছেন স্বর্ণা।

সম্প্রতি দেশে ফিরে স্বর্ণার বাসায় যান স্বামী কামরুল হাসান। এ সময় স্বর্ণা জানিয়ে দেন, তাকে অনেক আগেই তিনি তালাক দিয়েছেন। এ নিয়ে বাড়াবাড়ি করলে হত্যার হুমকি দেয়া হয়।

এমন অভিযোগ করে কামরুল হাসান বৃহস্পতিবার মোহাম্মদপুর থানায় অভিনেত্রী স্বর্ণার বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকা থেকে মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে (৪০) গ্রেফতার করা বলে জানান মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ।

এ মামলার আরো আসামি করা হয়েছে আশরাফি ইসলাম শেইলী (৬০), নাহিদ হাসান রেমি (৩৬), আন্নাফি (২০), ফারহা আহম্মেদ (৩০) ও নাম পরিচয়হীন এক যুবককে (৩৭)।



আরো সংবাদ


চীনের মন্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী (১০২৬৪)হামাসের কমান্ডার নিহত (৯৭৬৫)ইসরাইলি পুলিশের হাতে বন্দী মরিয়মের হাসি ভাইরাল (৭৩০৫)বিহারের পর এবার উত্তরপ্রদেশেও নদীতে ভাসছে লাশ (৬৭৮২)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৮৬৩)যৌন অপরাধীর সাথে সম্পর্ক বিল গেটসের! এ কারণেই ভাঙল বিয়ে? (৪৮৬৯)উত্তরপ্রদেশে হিন্দু অধ্যুষিত গ্রামের প্রধান হলেন আজিম উদ্দিন (৪৪৫৬)নন-এমপিও শিক্ষকরা পাবেন ৫ হাজার টাকা, কর্মচারীরা আড়াই হাজার (৪২৪৬)মিতু হত্যা : স্বামী সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার (৩৯৭৩)গাজা উপত্যকায় ইসরাইলি বিমান হামলায় ৯ শিশুসহ ২০ ফিলিস্তিনি নিহত (৩৮১৪)