২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুরুলুস উসমান থেকে বিদায় নিলেন সেলজান হাতুন?

কুরুলুস উসমান থেকে বিদায় নিলেন সেলজান হাতুন? - ছবি সংগৃহীত

সবশেষ প্রচারিত জনপ্রিয় তুর্কি সিরিজ কুরুলুস উসমানের ৪৮ নাম্বার এপিসোডে দেখা যায়নি সেলজান হাতুনের চরিত্রে অভিনয় করা জনপ্রিয় অভিনেত্রী দেদিম বালচিনকে। এর আগের পর্বেই নিজের বসতিতে যাওয়ার জন্য উসমানের বসতি ত্যাগ করেন তিনি।

এরই মধ্যে তিনি তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে দিরিলিস আরতুগ্রুল ও কুরুলুস উসমান থেকে তার পৃথক দুটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশনে সিরিজের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। বিশেষত পরিচালক মুহাম্মদ বোজদাগকে। ‘সেলজান হাতুন’-এর মতে বোজদাগ দুটি সিরিজ নির্মাণ করে স্বপ্নকে বাস্তবে রূপান্তরিত করেছেন।

এই ছবি ও ক্যাপশন দেখেই ভক্তদের মধ্যে ধোঁয়াশার সৃষ্টি হয়- সেলজান হাতুন কি আর ফিরছেন না, তিনি কি একেবারেই কুরুলুস উসমান থেকে বিদায় নিলেন?

এই জল্পনার মধ্যেই তিনি ফের স্পষ্ট করেছেন যে কিছু দিন তিনি সেটে অনুপস্থিত থাকবেন তার অনাগত সন্তানের অপেক্ষায়, অর্থাৎ তিনি খুব শিগগিরই মা হতে চলেছেন-এ কথা জানিয়েছেন ভক্তদের। এজন্য তাদের আর দুশ্চিন্তার কারণ নেই। কারণ, সাময়িক বিরতি শেষে সেলজান হাতুন আবার ফিরবেন পুরনো রূপে।

কুরুলুস উসমান (উসমানের ভিত্তি) হচ্ছে সবশেষ ইসলামী রাষ্ট্র ব্যবস্থা উসমানীয় সাম্রাজ্যের গোড়াপত্তনের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত একটি তুর্কি সিরিজ। এর আগে উসমানের পিতা আরতুগ্রুলের অবদান বা সাম্রাজ্যের সূচনা অংশ নিয়েও ‘দিরিলিস আরতুগ্রুল’ নামে একটি সিরিজ বানানো হয়েছে। যা বিশ্বব্যাপী বিপুল জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়।

সূত্র : তুর্কি প্রেস


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল