১৬ মে ২০২১
`

কুরুলুস উসমান থেকে বিদায় নিলেন সেলজান হাতুন?

কুরুলুস উসমান থেকে বিদায় নিলেন সেলজান হাতুন? - ছবি সংগৃহীত

সবশেষ প্রচারিত জনপ্রিয় তুর্কি সিরিজ কুরুলুস উসমানের ৪৮ নাম্বার এপিসোডে দেখা যায়নি সেলজান হাতুনের চরিত্রে অভিনয় করা জনপ্রিয় অভিনেত্রী দেদিম বালচিনকে। এর আগের পর্বেই নিজের বসতিতে যাওয়ার জন্য উসমানের বসতি ত্যাগ করেন তিনি।

এরই মধ্যে তিনি তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে দিরিলিস আরতুগ্রুল ও কুরুলুস উসমান থেকে তার পৃথক দুটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশনে সিরিজের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। বিশেষত পরিচালক মুহাম্মদ বোজদাগকে। ‘সেলজান হাতুন’-এর মতে বোজদাগ দুটি সিরিজ নির্মাণ করে স্বপ্নকে বাস্তবে রূপান্তরিত করেছেন।

এই ছবি ও ক্যাপশন দেখেই ভক্তদের মধ্যে ধোঁয়াশার সৃষ্টি হয়- সেলজান হাতুন কি আর ফিরছেন না, তিনি কি একেবারেই কুরুলুস উসমান থেকে বিদায় নিলেন?

এই জল্পনার মধ্যেই তিনি ফের স্পষ্ট করেছেন যে কিছু দিন তিনি সেটে অনুপস্থিত থাকবেন তার অনাগত সন্তানের অপেক্ষায়, অর্থাৎ তিনি খুব শিগগিরই মা হতে চলেছেন-এ কথা জানিয়েছেন ভক্তদের। এজন্য তাদের আর দুশ্চিন্তার কারণ নেই। কারণ, সাময়িক বিরতি শেষে সেলজান হাতুন আবার ফিরবেন পুরনো রূপে।

কুরুলুস উসমান (উসমানের ভিত্তি) হচ্ছে সবশেষ ইসলামী রাষ্ট্র ব্যবস্থা উসমানীয় সাম্রাজ্যের গোড়াপত্তনের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত একটি তুর্কি সিরিজ। এর আগে উসমানের পিতা আরতুগ্রুলের অবদান বা সাম্রাজ্যের সূচনা অংশ নিয়েও ‘দিরিলিস আরতুগ্রুল’ নামে একটি সিরিজ বানানো হয়েছে। যা বিশ্বব্যাপী বিপুল জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়।

সূত্র : তুর্কি প্রেস



আরো সংবাদ


গুজরাতে প্রচণ্ড বেগে আঘাত হানতে পারে তাউটে ইসরাইলের প্রতি জোরাল সমর্থন পুনঃব্যক্ত বাইডেনের পশ্চিমবঙ্গে ১৫ দিনের লকডাউন শুরু গাজায় ইসরাইলের প্রচণ্ডতম বোমাবর্ষণ, টার্গেট হামাসপ্রধানও কেন আসিফকে ব্যাট তুলে মারতে গিয়েছিলেন শোয়েব? জানালেন আফ্রিদি খুনের মামলায় ভারতীয় কুস্তিগিরের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি ফিলিস্তিনিদের উপর ইসরাইলি নিয়ে যা বলল যুক্তরাষ্ট্র গাজার জাতিসঙ্ঘ অফিসের কাছে ব্যাপক বোমা হামলা ঘুম নেই, আতঙ্কে দিন কাটাচ্ছেন ইসরাইলে কর্মরত হাজার হাজার ভারতীয় নার্স! সিংগাইরে ট্রাকের ধাক্কায় যুবক নিহত শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত

সকল