১৩ এপ্রিল ২০২১
`

কুরুলুস উসমান থেকে বিদায় নিলেন সেলজান হাতুন?

কুরুলুস উসমান থেকে বিদায় নিলেন সেলজান হাতুন? - ছবি সংগৃহীত

সবশেষ প্রচারিত জনপ্রিয় তুর্কি সিরিজ কুরুলুস উসমানের ৪৮ নাম্বার এপিসোডে দেখা যায়নি সেলজান হাতুনের চরিত্রে অভিনয় করা জনপ্রিয় অভিনেত্রী দেদিম বালচিনকে। এর আগের পর্বেই নিজের বসতিতে যাওয়ার জন্য উসমানের বসতি ত্যাগ করেন তিনি।

এরই মধ্যে তিনি তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে দিরিলিস আরতুগ্রুল ও কুরুলুস উসমান থেকে তার পৃথক দুটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশনে সিরিজের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। বিশেষত পরিচালক মুহাম্মদ বোজদাগকে। ‘সেলজান হাতুন’-এর মতে বোজদাগ দুটি সিরিজ নির্মাণ করে স্বপ্নকে বাস্তবে রূপান্তরিত করেছেন।

এই ছবি ও ক্যাপশন দেখেই ভক্তদের মধ্যে ধোঁয়াশার সৃষ্টি হয়- সেলজান হাতুন কি আর ফিরছেন না, তিনি কি একেবারেই কুরুলুস উসমান থেকে বিদায় নিলেন?

এই জল্পনার মধ্যেই তিনি ফের স্পষ্ট করেছেন যে কিছু দিন তিনি সেটে অনুপস্থিত থাকবেন তার অনাগত সন্তানের অপেক্ষায়, অর্থাৎ তিনি খুব শিগগিরই মা হতে চলেছেন-এ কথা জানিয়েছেন ভক্তদের। এজন্য তাদের আর দুশ্চিন্তার কারণ নেই। কারণ, সাময়িক বিরতি শেষে সেলজান হাতুন আবার ফিরবেন পুরনো রূপে।

কুরুলুস উসমান (উসমানের ভিত্তি) হচ্ছে সবশেষ ইসলামী রাষ্ট্র ব্যবস্থা উসমানীয় সাম্রাজ্যের গোড়াপত্তনের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত একটি তুর্কি সিরিজ। এর আগে উসমানের পিতা আরতুগ্রুলের অবদান বা সাম্রাজ্যের সূচনা অংশ নিয়েও ‘দিরিলিস আরতুগ্রুল’ নামে একটি সিরিজ বানানো হয়েছে। যা বিশ্বব্যাপী বিপুল জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়।

সূত্র : তুর্কি প্রেস



আরো সংবাদ


অল্প ব্যবধানে হারলেন মোস্তাফিজরা পাকিস্তানকে সহজে হারিয়ে সিরিজে সমতা আনল দক্ষিণ আফ্রিকা ফিলিস্তিনকে ৩ দিন অবরুদ্ধ করে রাখার ঘোষণা ইসরাইলের করোনা মহামারীর মধ্যেও ভারতের কুম্ভমেলায় লাখো মানুষের ভিড় মঙ্গলবার ব্যাংক খোলা ৩টা পর্যন্ত আবাহনীর নেপাল যাওয়া অনিশ্চিত ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রথম অধ্যায় : আকাইদÑবিশ্বাস এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ বাংলা গল্প : পড়ে পাওয়া এসএসসি পরীক্ষা : ইসলাম ও নৈতিক শিক্ষা দ্বিতীয় অধ্যায় : শরিয়তের উৎস

সকল