২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুরুলুস উসমান থেকে বিদায় নিলেন সেলজান হাতুন?

কুরুলুস উসমান থেকে বিদায় নিলেন সেলজান হাতুন? - ছবি সংগৃহীত

সবশেষ প্রচারিত জনপ্রিয় তুর্কি সিরিজ কুরুলুস উসমানের ৪৮ নাম্বার এপিসোডে দেখা যায়নি সেলজান হাতুনের চরিত্রে অভিনয় করা জনপ্রিয় অভিনেত্রী দেদিম বালচিনকে। এর আগের পর্বেই নিজের বসতিতে যাওয়ার জন্য উসমানের বসতি ত্যাগ করেন তিনি।

এরই মধ্যে তিনি তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে দিরিলিস আরতুগ্রুল ও কুরুলুস উসমান থেকে তার পৃথক দুটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশনে সিরিজের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। বিশেষত পরিচালক মুহাম্মদ বোজদাগকে। ‘সেলজান হাতুন’-এর মতে বোজদাগ দুটি সিরিজ নির্মাণ করে স্বপ্নকে বাস্তবে রূপান্তরিত করেছেন।

এই ছবি ও ক্যাপশন দেখেই ভক্তদের মধ্যে ধোঁয়াশার সৃষ্টি হয়- সেলজান হাতুন কি আর ফিরছেন না, তিনি কি একেবারেই কুরুলুস উসমান থেকে বিদায় নিলেন?

এই জল্পনার মধ্যেই তিনি ফের স্পষ্ট করেছেন যে কিছু দিন তিনি সেটে অনুপস্থিত থাকবেন তার অনাগত সন্তানের অপেক্ষায়, অর্থাৎ তিনি খুব শিগগিরই মা হতে চলেছেন-এ কথা জানিয়েছেন ভক্তদের। এজন্য তাদের আর দুশ্চিন্তার কারণ নেই। কারণ, সাময়িক বিরতি শেষে সেলজান হাতুন আবার ফিরবেন পুরনো রূপে।

কুরুলুস উসমান (উসমানের ভিত্তি) হচ্ছে সবশেষ ইসলামী রাষ্ট্র ব্যবস্থা উসমানীয় সাম্রাজ্যের গোড়াপত্তনের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত একটি তুর্কি সিরিজ। এর আগে উসমানের পিতা আরতুগ্রুলের অবদান বা সাম্রাজ্যের সূচনা অংশ নিয়েও ‘দিরিলিস আরতুগ্রুল’ নামে একটি সিরিজ বানানো হয়েছে। যা বিশ্বব্যাপী বিপুল জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়।

সূত্র : তুর্কি প্রেস


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী! 

সকল