১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

অভিনেতা আব্দুল কাদেরের দাফন সম্পন্ন

আব্দুল কাদের - ফাইল ছবি

রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হয়েছে বরেণ্য অভিনেতা আব্দুল কাদেরকে। শনিবার বাদ মাগরিব তার দাফনকাজ সম্পন্ন হয়।

এর আগে বনানী কবরস্থান সংলগ্ন মসজিদে কাদেরের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় তার পরিবারের সদস্যদের সাথে নাট্যঙ্গনের সহকর্মীরাও উপস্থিত ছিলেন।

কাদেরের ছেলে শফিউল আজম গণমাধ্যমকে বলেন, আব্দুল কাদেরের শেষ ইচ্ছা অনুযায়ী তার মায়ের কবরেই তাকে দাফন করা হয়েছে।

বনানী কবরস্থানে নেয়ার আগে বিকেল ৩টায় আব্দুল কাদেরের লাশ রাখা হয় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালা প্রাঙ্গণে। সেখানে আয়োজন করা হয় নাট্য অভিনেতা আব্দুল কাদেরের শ্রদ্ধা অনুষ্ঠান। এতে অংশ নেন তার দীর্ঘদিনের সহকর্মী ও শুভাকাঙ্ক্ষী।

এর আগে মিরপুর ডিওএইচএসের কেন্দ্রীয় মসজিদে কাদেরের প্রথম জানাজা সম্পন্ন হয়।

শনিবার সকালে রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় এ গুণী অভিনেতার। দীর্ঘ দিন ধরে তিনি ক্যান্সারে ভুগছিলেন।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল