১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

১৬ বছরে বৈশাখী টেলিভিশন

১৬ বছরে বৈশাখী টেলিভিশন - সংগৃহীত

সফলতার ১৫ বছর পেরিয়ে ১৬ বছরে পদার্পণ করছে বৈশাখী টেলিভিশন। মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি লালনের অঙ্গীকার নিয়ে ২০০৫ সালের ২৭ ডিসেম্বর যাত্রা শুরু করে বৈশাখী। নতুন বছরে পা রাখার গৌরবময় সময়টাকে স্মরণীয় করে রাখতে রোববার বৈশাখীর পর্দা সাজানো হবে গান, নাটক, সিনেমাসহ নানা অনুষ্ঠান দিয়ে।

১৬ বছরে পদার্পণ উপলে বৈশাখী টেলিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, আমাদের জন্য এদিনটি বড়ই আনন্দের। ১৬টি বছর একটি চ্যানেলের জন্য কম কথা নয়। এই দীর্ঘ পথ পরিক্রমায় যারা বৈশাখী টেলিভিশনের সঙ্গে ছিলেন এখনও যারা আছেন তাদের আন্তরিক প্রচেষ্টা এবং দর্শকদের অফুরন্ত ভালোবাসার কারণেই এটা সম্ভব হয়েছে। ভবিষ্যতেও বৈশাখী টেলিভিশন সবশ্রেনীর দর্শকের কথা মাথায় রেখে আরো নতুন নতুন অনুষ্ঠান এবং বরাবরের মতো বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করবে।

দিনটিকে স্মরণীয় করে রাখতে সকাল সাড়ে ৮টায় শুরু হবে ‘১৬ বছরে বৈশাখী’ শিরোনামে সরাসরি সংগীতানুষ্ঠান। চলবে রাত ১২টা পর্যন্ত। অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে থাকছে দেশের স্বনামখ্যাত রাজনীতিক ও সাংস্কৃতিক অঙ্গনের গুণী ব্যক্তিত্বদের শুভেচ্ছা বক্তব্য।

সরাসরি বৈশাখীর সংগীতানুষ্ঠান ‘১৬ বছরে বৈশাখী’ প্রচার হবে ৪টি সেগমেন্টে। সকাল ৮টা থেকে শুরু হয়ে ১০ টা পর্যন্ত চলা সেগমেন্টে দেশের নামকরা শিল্পিরা সংগীত পরিবেশন করবেন। ১৬ বছরে বৈশাখী সঙ্গীতানুষ্ঠানের উপস্থাপনায় থাকবেন সানজিদা তন্বী, আফরিন অথৈ ও তাসনুভা মোহনা।

রাতে প্রচার হবে দু’টি একক নাটক। রাত ৮টায় প্রচার হবে বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলনের গল্পে আল হাজেনের পরিচালনায় বিশেষ নাটক ‘মানবতা’ ও ‘নজরবন্দী’। এছাড়া প্রচার হবে দুটি বাংলা সিনেমা। ‘নয়ন ভরা জল’ ও ‘আমার স্বপ্ন আমার সংসার’।


আরো সংবাদ



premium cement
বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান হলেন বিচারপতি আশফাকুল ইসলাম পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি জব্দ, আটক ২৩ শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর

সকল