১৯ জানুয়ারি ২০২১
`

নাটকে আমার চরিত্রের বয়স ষাট : সারিকা

নাটকে আমার চরিত্রের বয়স ষাট : সারিকা - ছবি : সংগৃহীত

টিভি নাটকে সাধারণত বিশেষ দিবসগুলোতেই আগে দেখা যেত জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকাকে। কিন্তু এখন নাটকে আবারো সেই আগেরই মতো নিয়মিত হয়ে উঠেছেন তিনি। সারিকা জানান, এখন থেকে টিভি নাটকে নিয়মিতই দেখা যাবে তাকে। এর আগে অনেকবার নিয়মিত নাটকে থাকার কথা দিলেও সেই কথা না রাখতে পারার কারণে দুঃখ প্রকাশও করেছিলেন। কিন্তু এবার আর সে রকমটি হবে না মন্তব্য সারিকার।

এখন তার হাতে একাধিক টিভি নাটক। এরই মধ্যে তিনি শেষ করেছেন আজাদ আবুল কালামের নির্দেশনায় ‘যমজ ১৪’, বি ইউ শুভর ‘থার্ড ক্লাস’, দীপু হাজরার ‘গেম অব লাইফ’, রিপনের ‘ভালোবেসে যে পথ হারায়’ নাটকের কাজ শেষ করেছেন। নাটকগুলোতে অভিনয় প্রসঙ্গে সারিকা বলেন, ‘ভালোবেসে যে পথ হারায় নাটকে আমি প্রথমবারের মতো ষাট বছরের বৃদ্ধার চরিত্রে অভিনয় করেছি। এ ধরনের চরিত্রে অভিনয় করাটা আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। আমি চেষ্টা করেছি সাধ্যের পুরোটুকু দিয়ে চরিত্র ফুটিয়ে তুলতে। এখন দর্শকদের ভালো লাগলেই আমার সার্থকতা। এ ছাড়াও যমজ নাটকে আমার চরিত্রটি নিয়ে আশাবাদী। কারণ মোশাররফ ভাই অভিনীত এই নাটকটিওর আলাদা দর্শক আছে। পাশাপাশি দীপু ভাই, শুভর নাটক দু’টিও বেশ ভালো হয়েছে। আমার প্রত্যেক সহশিল্পীই আমাকে দারুণভাবে সহযোগিতা করছেন। এতেই মুগ্ধ আমি। মাঝে অভিনয়ে অনিয়মিত হলেও এখন থেকে ইচ্ছে আছে অভিনয়ে নিয়মিত থাকার। বাকিটা আল্লহ ভরসা।’

এদিকে আজ সারিকা চয়নিক চৌধুরীর নির্দেশনায় আনিসুর রহমান মিলনের বিপরীতে একটি নাটকের কাজে অংশ নেবেন। এ ছাড়াও আগামী ২৯ নভেম্বর তিনি সাখাওয়াত মানিকের নির্দেশনায় আরেকটি নাটকের কাজ করবেন। এতে তার বিপরীতে থাকবেন ইরফান সাজ্জাদ। এদিকে সারিকা আরেকটি ঘোষণা দিয়েছেন। আগামী বছরের শুরুতে তিনি ফেসবুকে নিয়মিত হবেন। নতুন একটি আইডি খুলে তার মাধ্যমে সবার সাথেই কানেক্ট থাকার চেষ্টা করবেন তিনি।



আরো সংবাদ