৩০ অক্টোবর ২০২০

সামাজিক মাধ্যমে অভিনেতার ভারসাম্যহীন ছবি, জানা গেল কারণ

সামাজিক মাধ্যমে অভিনেতার ভারসাম্যহীন ছবি, জানা গেল কারণ - ছবি : সংগৃহীত

উদভ্রান্তের মতো হেঁটে যাচ্ছিলেন অভিনেতা, ভুলে গিয়ে ছিলেন নাম ঠিকানা। ঠিক এমন অবস্থায় তার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়ে জানতে চাওয়া হয়েছিল পরিচয়। শোবিজ অঙ্গনের মানুষ হওয়ায় খুব সহজেই নজর কাড়ে ছবিটি। জানা যায়, ছবির ব্যক্তি অভিনেতা শাহরিয়ার শুভ।

দিন ভর নাটকিয়তার পর খোঁজ মিলেছে এই অভিনেতার। তিনি এখন জামালপুর জেলার সরিষাবাড়ি ডাকবাংলোতে নিরাপদে আছেন।

খবরটি নিশ্চিত করেন অভিনয় শিল্পীসংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। এর আগে একাধিক প্রত্যক্ষদর্শী ফেসবুকে শুভর ছবি পোস্ট দিয়ে লেখেন, সরিষাবাড়ি উপজেলার শিমলা বাজারে এলোমেলোভাবে ঘোরাফেরা করতে দেখা যায় এই ব্যক্তিকে। জিজ্ঞেস করলেও কোনো কথার উত্তর দেয় না। মনে হয় মানসিক ভারসাম্যহীন।

কেউ যদি উনাকে চিনে থাকেন তাহলে অতি তাড়াতাড়ি সরিষাবাড়ি হাসপাতালে যোগাযোগ করুন।

এমন ফেসবুক পোস্ট মিডিয়ার নজরে এলে উদ্যোগী হন নাট্যাঙ্গনের নেতারা। সাংগঠনিক তৎপরতা এবং সরিষাবাড়ি এলাকার মানুষের সহযোগিতায় অবশেষে রোববার দুপুর নাগাদ শাহরিয়ার শুভর খোঁজ মেলে। তাকে নিয়ে যাওয়া হয় ডাকবাংলোতে। দেয়া হয় চিকিৎসা সেবা। অনেকেই ধারণা করছিলেন, অনেক দিন ধরে মিডিয়ার বাইরে ছিলেন শুভ। ছিল পারিবারিক নানা জটিলতাও। তবে আহসান হাবিব নাসিম বলেন, শুভর সাথে আমার কথা হয়েছ সরাসরি। তার সাথে কথা বলে যেটা জানতে পারলাম, মাদকাসক্ত বা পাগল হয়ে যাওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি। শুভ সেখানে গিয়েছেন একটি শুটিংয়ে। একদিন মাঝে বিরতি ছিল। তাই সে সরিষাবাড়ি এলাকাতেই অবস্থান করছিল। এরমধ্যে একটি দোকানে চা পান করতে যায়। মূলত এরপর কী হয়েছে সে আর জানে না।

নাসিম বলেন, শাহরিয়ার শুভকে চায়ের সাথে নেশা জাতীয় কিছু খাইয়ে দেয়া হয়েছে। এবং তার মোবাইল ফোন, ঘড়ি, মানিব্যাগসহ যা ছিল সব নিয়ে গেছে। মূলত, এরপর থেকেই গেল তিন দিন শুভ সরিষাবাড়ি এলাকার বিভিন্ন স্থানে পাগলের মতো ঘুরে বেড়িয়েছেন।

এরমধ্যে স্থানীয়দের উদ্যোগে চিকিৎসক দেখানো হয়েছে। চিকিৎসকও জানিয়েছেন, তাকে বিষাক্ত কিছু খাওয়ানো হয়েছে। ও এখন নিরাপদে আছে, এটাই বড় খবর। আমরা এখন তাকে ঢাকায় ফেরানোর ব্যবস্থা নিচ্ছি। কারণ, ওর বিশ্রাম ও সুচিকিৎসা প্রয়োজন।


আরো সংবাদ

রংপুরের জুয়েলকে যে অভিযোগে হত্যা করা হয়েছে তা মানতে রাজি নয় স্বজনরা ফেনীতে মহানবীকে কটুক্তি করায় পিকলু গ্রেফতার আওয়ামী লীগ একদলীয় শাসনব্যবস্থায় বিশ্বাসী : ফখরুল রোববার থেকে খুলছে চিড়িয়াখানা সোনারগাঁওয়ে একই পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত রিফাত হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৫ আসামি বরিশাল কারাগারে একাধিকবার ভোটার হওয়ায় ৬২ জনের বিরুদ্ধে মামলার নির্দেশ ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির নোয়াখালীতে বিধবা ধর্ষণ ও কিশোরী ধর্ষণের চেষ্টায় তিনজন আটক বিশ্বব্যাপী করোনায় আক্রান্ত প্রায় সাড়ে ৪ কোটি : জেএইচইউ ইসলাম অবমাননাকর কার্টুন প্রকাশে নিন্দা রাশিয়ার

সকল

নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (৩৬৯৮০)অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৩১৪৫)সরব হচ্ছেন হাজী সেলিমের ভিকটিমরা (৯৫৭৭)র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান (৭৭৮৪)আর্মেনিয়ার দুটি যুদ্ধবিমান ধ্বংস করলো আজারবাইজান (৭৫৭৮)ঢাকায় আসছেন এরদোয়ান (৭৫২৮)জি কে শামীমকে জামিনে সহায়তার অভিযোগে ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে দুদকে তলব (৫৮৪২)ফ্রান্সে গির্জায় ছুরি হামলায় অন্তত ২ জন নিহত (৫০৮২)ফরাসি প্রেসিডেন্ট ম্যাক্রোঁকে ‘ব্যক্তিগত আক্রমণের’ তীব্র নিন্দা ভারতের (৪৯৯৬)অফিসে ধর্মীয় পোশাক, যে যুক্তি দিলেন জনস্বাস্থ্যের পরিচালক (৪৮০০)