২৬ ফেব্রুয়ারি ২০২১
`

লকডাউনে ভাঙল অপূর্বর সংসার

লকডাউনে ভাঙল অপূর্বর সংসার - ছবি : সংগৃহীত

ভেঙে গেছে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব-নাজিয়ার ৯ বছরের সংসার। বনিবনা না হওয়ায় তাদের দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘটল। ৯ বছরের সংসারে আয়াশ নামে তাদের একটি ছেলে সন্তান রয়েছে। রোববার (১৭ মে) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সংসার ভাঙার খবর নিশ্চিত করেছেন নাজিয়া হাসান অদিতি।

এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাকে ফোন দেয়া থেকে আপনারা বিরত থাকুন।

নাজিয়া হাসান অদিতি তার নিজস্ব ফেসবুকেও বিষয়টি জানান দিয়েছেন। রিলেশনশিপ স্ট্যাটাসেও দেখা গেছে তিনি ‘ডিভোর্সড’ উল্লেখ করেছেন। এমনকি একটি স্ট্যাটাসে সবার উদ্দেশে তিনি লিখেন, আমাকে ‘ভাবি’ ডাকা বন্ধ করুন সবাই!

এদিকে একাধিকবার অপূর্বের ফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি।



আরো সংবাদ


জনসন এন্ড জনসনের ভ্যাকসিনের অনুমোদন দিয়েছে যুক্তরাষ্ট্র দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে : প্রধানমন্ত্রী লেখক মুশতাকের মৃত্যুর প্রতিবাদে শাহবাগ মোড় অবরোধ শ্রীলঙ্কায় ইমরান খানের সফর, তুলে নেয়া হলো লাশ দাফনের নিষেধাজ্ঞা খুলনায় বিএনপি সামাবেশের আগে ১৮ রুটের বাস বন্ধ হাইতিতে কারাগার ভেঙে আসামিদের পলায়ন, গুলিতে জেল পরিচালকসহ বেশ কয়েকজন নিহত নাইজারে নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ২, গ্রেফতার ৪৬৮ ফ্রান্সের অস্ত্র বিক্রির কারণে ইয়েমেন বিপর্যস্ত হয়ে উঠেছে : ইরান শেষ ষোলোতে ম্যানইউ-আর্সেনাল ক্ষমতা গ্রহণের পর ১ম ফোনে বাদশাহ সালমানের সাথে যা বললেন বাইডেন রোহিঙ্গাদের জন্য জাতিসঙ্ঘের সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী

সকল