০১ অক্টোবর ২০২০

মনপুরার নায়িকার প্রেমের দুষ্টুচক্র, সাথে রং চা

মনপুরার নায়িকার প্রেমের দুষ্টুচক্র, সাথে রং চা - নয়া দিগন্ত

নন্দিত অভিনেত্রী ফারহানা মিলিকে এবারের ঈদে দুটি সাতপর্বেও ঈদ ধারাবাহিক নাটকে অভিনয়ে দেখা যাবে। দুটি ধারাবাহিকেরই কাজ তিনি এরইমধ্যে শেষ করেছেন। একটি কায়সার আহমেদের নির্দেশনায় ‘প্রেমের দুষ্টুচক্র’ এবং অন্যটি অসীম গোমেজের ‘রং চা’।

‘প্রেমের দুষ্টুচক্র’ ধারাবাহিকটির শুটিং হয়েছে রাজধানীর উত্তরা’সহ আশেপাশের এলাকায়। ‘রং চা’র শুটিং হয়েছে সিলেটে যেতে যেতে পথে এবং সিলেটে। ফারহানা মিলি বলেন,‘ যেহেতু ঈদের নাটক তাই দুটি নাটকই কমেডি ঘরানার গল্প নিয়ে নির্মিত। দর্শকের বিনোদনের কথা ভাবনায় রেখেই কায়সার ভাই এবং অসীম দা দুটি ধারাবাহিক বেশ যত্ন নিয়েই নির্মাণের চেষ্টা করেছেন। আমরা যারা অভিনয় করেছি তারাও দু’টি নাটকে অভিনয় বেশ উপভোগ করেছি। আশা করা যায় দর্শক দুটো নাটকই বেশ আগ্রহ নিয়েই উপভোগ করবেন।’

ফারহানা মিলি আরো জানান , রং চা’ ঈদ ধারাবাহিকটিতে তাকে নতুন এক চরিত্রে দর্শক দেখতে পাবেন একেবারেই নাটকের শেষপ্রান্তে। অভিনেতা এফএস নাঈম ও মিলিকে শেষপ্রান্তে দর্শক নতুন করে আবিষ্কার করবেন। এদিকে আগামী ঈদের জন্য বেশ কয়েকটি খ- নাটকেও কাজ করবেন ফারহানা মিলি। এদিকে ফারহানা মিলি অভিনীত সঞ্জিত সরকার পরিচালিত ‘চিটিং মাস্টার’ ধারাবাহিকটি নিয়মিত আরটিভিতে এবং তোফায়েল সরকার পরিচালিত ‘গুডডু বুড়া’ নিয়মিত দূরন্ত টিভিতে প্রচার হচ্ছে।

ফারহানা মিলি বলেন,‘ দূরন্ত টিভি মূলত বাচ্চাদের চ্যানেল। কিন্তু এই চ্যানেলও যে বাচ্চারা’সহ বাচ্চার বাবা মায়েরাও দেখেন তা এই নাটকে অভিনয় না করা হলে বুঝতে পারতাম না। গুডডু বুড়া নাটকে অভিনয়ের জন্য আমি বেশ সাড়া পাচ্ছি প্রতিনিয়ত।’ দূরন্ত টিভিতে প্রতি শুক্র ও শনিবার সকাল সাড়ে ৭টা ও রাত সাড়ে ৮টায় প্রচার হয় ২৬ পর্বের এই ধারাবাহিক নাটকটি। আগামী ঈদে এনটিভিতে মিলি অভিনীত ‘রং চা’ এবং এটিএন বাংলায় ‘প্রেমের দুষ্টুচক্র’ প্রচার হবে। ফারহানা মিলি অভিনীত একমাত্র সিনেমা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’।

এরপর তিনি আর নতুন কোন সিনেমায় অভিনয় করেননি। একটি সিনেমাতে অভিনয় করেই তিনি যে জনপ্রিয়তা পেয়েছিলেন তার রেশ ধরেই এগিয়ে যাচ্ছেন তিনি। এখনো প্রতিনিয়ত মনপুরা’তে অভিনয়ের জন্য সাড়া পান তিনি।

মনপুরা’ মুক্তির সময়কালে তিনি বাংলালিংকের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেও বেশ আলোচনায় আসেন। উল্লেখ্য ‘রং চা’ রচনা করেছেন এজাজ মুন্না এবং ‘প্রেমের দুষ্টুচক্র’ রচনা করেছেন শফিকুর রহমান সান্ত¡নু।


আরো সংবাদ

ইনশাল্লাহ বললেন বাইডেন খোলা জায়গার ভিড়ের চেয়ে বদ্ধ স্থানে কম মানুষেও করোনা সংক্রমণের শঙ্কা বেশি বাংলাদেশ কখনই জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি, দেবেও না : স্বরাষ্ট্রমন্ত্রী কুয়েতের আমিরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক অভাবের তাড়নায় সন্তান বিক্রি করে মায়ের আত্মহত্যার চেষ্টা বিএনপি নেতা লুৎফর রহমান মিন্টুর জানাজা ও দাফন সম্পন্ন করোনায় টিএমএসএসের নির্বাহী পরিচালক হোসনে আরার মায়ের মৃত্যু ইবতেদায়ি মাদরাসা জাতীয়করণের দাবিতে মানববন্ধন আবুল হাসানাত আব্দুল্লাহ আইসিইউতে চিকিৎসাধীন সংগ্রাম সম্পাদক আবুল আসাদকে মুক্তি দিন : অ্যামনেস্টি নারী নির্যাতনের অভিযোগে চট্টগ্রামে ওয়ার্ড যুবলীগের সভাপতি গ্রেফতার

সকল

সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার আর্মেনিয়রা (১৯২৯১)আর্মেনিয়ান রেজিমেন্ট ধ্বংস করলো আজারবাইজান, শীর্ষ কমান্ডারের মৃত্যু (১৪১০৪)আর্মেনিয়া-আজারবাইজান তুমুল যুদ্ধ, নিহত বেড়ে ৯৫ (১৩০২৮)আজারবাইজানের সাথে যুদ্ধ : ইরান দিয়ে আর্মেনিয়ার অস্ত্র বহনের অভিযোগ সম্পর্কে যা বলছে তেহরান (৭৪২৯)স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনে ধর্ষণের শিকার মা (৭২৯২)আজারবাইজান-আর্মেনিয়ার যুদ্ধের মর্টার এসে পড়লো ইরানে (৭২১৭)এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা (৬৪১৯)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৫৯৮৯)‘তুরস্ককে আবার আর্মেনীয়দের ওপর গণহত্যা চালাতে দেয়া হবে না’ (৫৬২১)আর্মেনিয়া এবং আজারবাইজান দ্বন্দ্ব: কোন দেশের সামরিক শক্তি কেমন? (৫৪৩৫)