০১ জুন ২০২০

ক্ষমা চেয়েছেন সাফা কবির

ক্ষমা চেয়েছেন সাফা কবির - সংগৃহীত

নিজের দেয়া বক্তব্যের ভুল বুঝতে পেড়ে ক্ষমা চেয়েছেন অভিনেত্রী সাফা কবির। তিনি বলেন, আল্লাহ পরম দয়ালু ও ক্ষমাশীল, তিনি নিশ্চয়েই আমাকে ক্ষমা করবেন। 

সোমবার সামাজিক মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে, যেখানে দেখা যায় অভিনেত্রী সাফা কবির একজন ভক্তের প্রশ্নের উত্তরে বলছেন, ‘না আমি পরকালে বিশ্বাস করি না।’ এই ভিডিওর অংশটুকু সামাজিক মাধ্যম ছড়িয়ে পড়ে।

একই সাথে নেটিজেনদের তোপের মুখে পড়েন এই অভিনেত্রী ও মডেল। তিনি তার ‘ভুল’ বুঝতে পেরে সকলের নিকট ক্ষমা চেয়েছেন একইসাথে তিনি অনুরাগীদের মনে আঘাত দেওয়ার জন্য দুঃখপ্রকাশ করেছেন। মঙ্গলবার দুপুরে তিনি তার ভেরিফায়েড পেইজে বলেন, আমি ও আমার আল্লাহ জানেন, তিনি নিশ্চয়ই ক্ষমা করবেন।

সাফা কবির বলেছেন, আমি যদি কোনও ভুল করে থাকি সেই ভুলের জন্য আমি পরম করুণাময়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তিনি পরম দয়ালু এবং ক্ষমাশীল। তিনি নিশ্চয়ই আমাকে ক্ষমা করবেন।

তিনি বলেন, আমি এবং আমার আল্লাহ জানেন, কারো বিশ্বাসে আঘাত দেয়ার জন্য কোনও কথা আমি বলিনি। তবুও, আমার কোন কথায় যদি কারো মনে বা বিশ্বাসে আঘাত লেগে যায়, তার জন্য আমি দুঃখিত এবং করজোড়ে ক্ষমাপ্রার্থী।

এই অভিনেত্রী বলেন, তবুও যারা, আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করেছেন এবং আমাকে অত্যন্ত বাজে ভাষায় আক্রমণ করছেন তাদের বিচারের ভারও আমি আল্লাহর হাতে দিলাম। তিনি নিশ্চয়ই সবকিছু জানেন এবং দেখেন।

মঙ্গলবার দুপুরে এই প্রতিবেদন লেখার সময় সাফা কবিরের ভেরিফায়েড ফেসবুক পেইজ থেকে পোস্টটি সাড়ে চার হাজার লাইক ও এক হাজার শেয়ার হতে দেখা গিয়েছে।


আরো সংবাদ





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu