২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভালোবাসা দিবসে বি৭১বিডি’র বিশেষ ছাড়

-

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে ই-কমার্স প্ল্যাটফর্ম বি৭১বিডি ডট কম (b71bd.com)। গত ১০ ফেব্র“য়ারি থেকে বিশেষ এই ছাড় শুরু হয়েছে, যা চলবে রবিবার ১৪ ফেব্র“য়ারি পর্যন্ত।
বি৭১বিডি ই-কমার্স সাইটটিতে ৩৫০টি ক্যাটাগরিতে ৫ হাজারেরও বেশি পণ্য রয়েছে। এসব পণ্যে গ্রাহকরা সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। সাইটটিতে প্রবেশ করে পছন্দমতো যেকোনো পণ্য অর্ডার করলে তা বাসায় পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি।
বি৭১বিডি ডট কমের প্রধান নির্বাহী মনিরুজ্জামান মৃধা বলেন, ভালোবাসা দিবস উপলক্ষে যে শুধু তরুণরাই কেনাকাটা করে তা নয়। বর্তমানে সব বয়সের মানুষ এই দিনে তার প্রিয়জনকে পছন্দের জিনিস উপহার দেয়। আমরা সবার ভালোবাসার প্রতি সম্মান জানিয়েই বিশেষ এই ছাড়ের ব্যবস্থা করেছি। সবাই যেন তাদের সাধ্যের মধ্যে প্রিয়জনকে উপহার দিতে পারেন সেজন্য আমাদের বিভিন্ন ক্যাটাগরির পণ্যে ছাড় রয়েছে। গ্রাহকরা সাইটে প্রবেশ করলেই এসব পণ্য দেখতে পাবেন এবং পছন্দমতো অর্ডার করতে পারবেন কোনো ঝামেলা ছাড়াই। একই সঙ্গে প্রতিষ্ঠানটিতে চলছে ফাগুনের আগুন অফার। পয়লা ফাল্গুন অবধি এই অফারে ফাগুনের বিভিন্ন পোশাকে সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। এর মধ্যে রয়েছে কাপল ড্রেস, শাড়ি, সালোয়ার কামিজ, পাঞ্জাবি, কুর্তি, জিন্স আইটেম ইত্যাদি।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল