২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দেশের বাজারে ভিভো ভি২০ এসই

-

দেশে এসেছে ভিভোর নতুন প্রিমিয়াম সেগমেন্টের ফোন ‘ভিভো ভি২০ এসই’। গত মঙ্গলবার থেকে দেশের সব ভিভো ব্রান্ডশপ ও মোবাইল বাজারগুলোতে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে গ্র্যাভিটি ব্ল্যাক এবং অক্সিজেন ব্লু, এই দু’টি রঙে । ‘ভিভো ভি২০ এসই’ এর মূল্য ২৬ হাজার ৯৯০ টাকা ।
নতুন এই স্মার্টফোনটির অন্যতম বৈশিষ্ট্যÑ এর রম এবং হালকা ওজনের ডিজাইন। ‘ভিভো ভি২০ এসই’তে আরো পাওয়া যাবে ৮ জিবি র্যাম এবং ১২৮ জিবি রম। এর সাথে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং মাল্টি টার্বো ফিচারস। ‘ভিভো ভি২০ এসই’ ম্যাজিক্যাল সিøøক ডিজাইনের। এ ছাড়া স্মার্টফোনটি ৭.৮৩ এমএম থ্রিডি সিøম বডির যা ওজনেও বেশ কম।
‘ভিভো ভি২০ এসই’তে আরো পাওয়া যাবে ৬.৪৪ ইঞ্চি ১০৮০পি এমোলেড হ্যালো ফুলভিউ ডিসপ্লে এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।
ফোনটিতে আছে সুপার নাইট, অরা স্ক্রিন লাইট ও প্রফেশনাল পোর্ট্রেট সুবিধাসহ চমৎকার ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। বহুমুখী ছবি তোলার জন্য এই ফোনে রয়েছে তিনটি এআই রিয়ার ক্যামেরা। ক্যামেরাগুলো হলোÑ ৪৮ মেগাপিক্সেলের সুপার নাইট মোডসহ মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের সুপার ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সুপার ম্যাক্রো ক্যামেরা। ৩৩ ওয়াট ফ্ল্যাশচার্জিং প্রযুক্তির সুবিধাসহ ভিভো ভি২০ এসইতে রয়েছে ৪ হাজার ১০০ এমএএইচ ব্যাটারি। ফলে স্মার্টফোনটি মাত্র ৩০ মিনিটেই ৬২ শতাংশ চার্জ হবে।

 


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল