১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

রেডমির স্মার্ট ব্যান্ড এক চার্জে চলবে ১৪ দিন

-

শাওমি ভারতের বাজারে রেডমি সিরিজের প্রথম স্মার্ট ব্যান্ড লঞ্চ করেছে। এই ব্যান্ডের প্রধান আকর্ষণ চার্জিংয়ের জন্য ইউএসবি প্লাগ ও ১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ। ভারতে রেডমি স্মার্ট ব্যান্ড এর দাম মাত্র ১,৫৯৯ রুপি। ব্যান্ডটি চারটি রঙে পাওয়া যাচ্ছে। কমলা, সবুজ, নীল এবং কালো। চীনের বাজারে এই ফিটনেস ব্যান্ডের দাম ৯৯ ইউয়ান।
রেডমি স্মার্ট ব্যান্ডে টাচ ইনপুট সহ ১.০৮ ইঞ্চি আয়তকার রঙিন ওএলইডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর রেজুলেশন ১২৮ ী ২০০ পিক্সেল এবং ডিসপ্লে ব্রাইটনেস ২০০ নিটস। এই ব্যান্ডে চার্জের জন্য ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। যা শাওমির প্রথম কোনো ব্যান্ডে এই ফিচার দেওয়া হয়েছে। এতে ১৩০ এমএএইচ ব্যাটারি আছে, যা ১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ দেয়।
ফিটনেস ট্র্যাকিংয়ের জন্য এতে ৫ টি স্পোর্টস মোড রয়েছে। পুরো দিন এবং ওয়ার্কআউট করার সময় হার্টের রেট মনিটর করার জন্য এতে অপটিকাল হার্ট রেট সেন্সর রয়েছে। এছাড়াও এটি ব্যবহারকারীর ঘুমও মনিটর করে। ব্যান্ডটি ওয়াটার রেসিস্ট্যান্ট সহ এসেছে, যেটি ৫০ মিটার গভীরতা ও ১০ মিনিট পর্যন্ত জলের মধ্যে থাকলেও ব্যান্ডকে সুরক্ষিত রাখবে। এতে ৫০ পার্সোনালাইজড ওয়াচ ফেস আছে। আবার এতে রাইজ-টু-ওয়াক জেসচার ফিচারস আছে, যার ফলে আপনি হাত উঁচু করেই মেসেজ দেখতে পাবেন, এরজন্য ব্যান্ডের কোনো বাটনে ক্লিক করার দরকার নেই।


আরো সংবাদ



premium cement
ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া

সকল