২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ওয়ালটন ‘প্রিমো এনফোর’

-


৪জিবি র্যাম ও ৬৪জিবি রমসমৃদ্ধ নজরকাড়া ডিজাইনের নতুন স্মার্টফোন বাজারে ছাড়ল দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। ‘প্রিমো এনফোর’ মডেলের ফোনটির পেছনে রয়েছে তিনটি ক্যামেরা। এর আগে ফোনটি ৩জিবি র্যাম ও ৩২জিবি রমে বাজারে এসেছিল।
ওয়ালটন মোবাইল ফোনের হেড অব সেলস আসিফুর রহমান খান বলেন, পিএমএমএ ম্যাটেরিয়ালে তৈরি ফোনটি রেইনবো ব্ল্যাক এবং সি গ্রিন দু’টি ভিন্ন রঙে বাজারে ছাড়া হয়েছে। রেইনবো ব্ল্যাক রঙের ফোনটির ব্যাককভার আলোতে রঙধনুর মতো বিভিন্ন রঙ ধারণ করে। যা ফোনটিকে করে তুলেছে আরো মনোমুগ্ধকর। এছাড়া সাধারণ প্লাস্টিক ম্যাটেরিয়াল থেকে এই ফোনে অনেক কম স্ক্র্যাচ পড়ে।
তিনি জানান, ৪জিবি র্যাম ও ৬৪জিবি রমের নতুন ভার্সনটি পাওয়া যাচ্ছে মাত্র ১৩,১৯৯ টাকায়। আর ৩জিবি র্যাম ও ৩২জিবি রমের ভার্সনটির দাম ১১,৬৯৯ টাকা। অনলাইনের ই-প্লাজা (যঃঃঢ়ং://নরঃ.ষু/ঢ়ৎরসড়ঘ৪) থেকে কিনলে ৬ শতাংশ মূল্যছাড় মিলবে। ফলে ফোনটির দাম পড়বে যথাক্রমে ১২,৪৯৭ এবং ১০,৯৯৭ টাকা। এই মুহূর্তে এটিকে বাজারের সেরা বাজেট ফোন বলা যায়।
ফোনটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে ৬.৫ ইঞ্চির ইন-সেল এইচডি প্লাস ১৯:৯ রেশিওর নচ আইপিএস ডিসপ্লে, ২.০ গিগাহার্জ গতির অক্টাকোর এআরএম কোর্টেক্স-এ৫৩ প্রসেসর, মালি-জি৭১ এমপি২ গ্রাফিক্স, এলইডি ফ্ল্যাশযুক্ত এফ ১.৮ অ্যাপারচার সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির ১৬, ৮ এবং ২ মেগাপিক্সেলের ট্রিপল অটোফোকাস রিয়ার ক্যামেরা, এফ ২.২ অ্যাপারচার সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেম, ডুয়াল ফোরজি সিম, ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ওটিজি, ৩০ দিনের রিপ্লেসমেন্টসহ এক বছরের বিক্রয়োত্তর সেবা ইত্যাদি।


আরো সংবাদ



premium cement