১২ মে ২০২১
`

ভিভোর তিন স্মার্টফোনের দাম কমলো

-

ভিভো ভি২০, ওয়াই২০ ও ওয়াই১২এস স্মার্টফোনে ছাড়ের ঘোষণা দিয়েছে ভিভো। আগে ভিভো ভি২০, ওয়াই২০ ও ওয়াই১২এস এর মূল্য ছিলো যথাক্রমে ৩২,৯৯০ টাকা, ১৪,৯৯০ টাকা ও ১২,৯৯০ টাকা। মূল্যহ্রাসের পর স্মার্টফোনগুলো যথাক্রমে ২৯,৯৯০ টাকা, ১৩,৯৯০ টাকা ও ১১,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।
ভিভো বাংলাদেশের এমডি মিস্টার ডিউক বলেন, ‘গত বছর করোনা প্রকোপের শুরুতে আমরা দেখেছি মানুষের জন্য স্মার্টফোন কত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিল। তাই এবার আবারো প্রকোপ বেড়ে যাওয়ার পর; স্মার্টফোন সবার কাছে সহজলভ্য করে তুলে, গ্রাহকদের পাশে থাকতে চায় ভিভো।
ভিভো ওয়াই২০ ও ওয়াই১২এস-এ ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি। ভিভো ওয়াই২০’তে রয়েছে ৪ গিগাবাইট (জিবি) র্যাম এবং ৬৪ জিবির রম। স্মার্টফোনটির সামনে ৮ এমপির একটি ও পেছনে ১৩, ২ ও ২ এমপির তিনটি রিয়ার ক্যামেরা আছে।
অন্য দিকে ভিভো ওয়াই১২এস’এ রয়েছে ৩ জিবির র্যাম ও ৩২ জিবির রম। এই স্মার্টফোনে ৮ এমপির ফ্রন্ট ক্যামেরার সাথে দু’টি রিয়ার ক্যামেরা আছে।
ভিভো ভি২০ ভিভোর ফ্ল্যাগশিপ সিরিজের একটি স্মার্টফোন। এতে আছে ডুয়েল ভিডিও ক্যামেরা, ৮জিবি র্যাম ও ১২৮ জিবির রম। ৪০০০ এমএএইচ ব্যাটারির সাথে ভিভো ভি২০-তে আছে ৩৩ ওয়াটের ফ্ল্যাশ চার্জ।



আরো সংবাদ


চীনের মন্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী (১০২৬৪)হামাসের কমান্ডার নিহত (৯৭৬৫)ইসরাইলি পুলিশের হাতে বন্দী মরিয়মের হাসি ভাইরাল (৭৩০৫)বিহারের পর এবার উত্তরপ্রদেশেও নদীতে ভাসছে লাশ (৬৭৮২)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৮৬৩)যৌন অপরাধীর সাথে সম্পর্ক বিল গেটসের! এ কারণেই ভাঙল বিয়ে? (৪৮৬৯)উত্তরপ্রদেশে হিন্দু অধ্যুষিত গ্রামের প্রধান হলেন আজিম উদ্দিন (৪৪৫৬)নন-এমপিও শিক্ষকরা পাবেন ৫ হাজার টাকা, কর্মচারীরা আড়াই হাজার (৪২৪৬)মিতু হত্যা : স্বামী সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার (৩৯৭৩)গাজা উপত্যকায় ইসরাইলি বিমান হামলায় ৯ শিশুসহ ২০ ফিলিস্তিনি নিহত (৩৮১৪)