০৫ মার্চ ২০২১
`
স্টাইলিশ ভিভো ভি২০

লুক এবং পারফরমেন্সে অসাধারণ

লুক এবং পারফরমেন্সে অসাধারণ -

স্মার্টফোন এখন আপনার রুচি ও আভিজাত্যের প্রতীকও। নানা রকমের ফিচারের পাশাপাশি স্মার্টফোনের লুকের ব্যাপারে গ্রাহক এখন অনেক সচেতন। সেই বিবেচনায় ভিভো ভি ২০ হতে পারে আপনার পছন্দের সেরা ফোন। স্টালিশ লুকের কারণে এই স্মার্টফোনটি এরই মধ্যে তরুণদের মধ্যে জনপ্রিয় হয়েছে। লুক ছাড়াও স্মার্টফোনটিতে আইঅটোফোকাস প্রযুক্তি, ডুয়েল ভিডিও ক্যামেরা ছাড়াও রয়েছে নানা চমক। স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে সানসেট মেলোডি ও মিডনাইট জ্যাজ রঙে। দাম ৩২ হাজার ৯৯০ টাকা।
ক্যামেরা
স্মার্টফোনটির সামনে যুক্ত করা হয়েছে ৪৪ এমপির সেলফি ক্যামেরা। আর এই ক্যামেরায় যুক্ত করা হয়েছে আই অটোফোকাস প্রযুক্তি। ভিভো ভি২০ এর আই অটোফোকাস প্রযুক্তি- বিষয়বস্তু যতদূরই হোক না কেনো তাকে স্বয়ংক্রিয়ভাবে ফোকাস করে। ৪৪ এমপি আই অটোফোকাসসহ ভিভো ভি২০ এর সামনের ক্যামেরায় বিষয়বস্তুকে দারুণভাবে ধরতে পারে। এমনকি চলমান বিষয়বস্তু হলেও ফোকাস ধরে রাখতে পারে এই প্রযুক্তি। তাই স্পষ্ট ছবি তুলতে সহায়তা করবে ভিভো ভি২০। এছাড়াও ভিভো ভি২০ এর পেছনে ৩টি ক্যামেরা রয়েছে যেগুলো যথাক্রমে-৬৪, ৮ ও ২ এমপির।
ভিভো ভি২০ তে ভিভো যুক্ত হয়েছে ডুয়েল ভিডিও ক্যামেরা। এতে করে, ক্যামেরার দুই পাশেই একই সময়ে ভিডিও ধারণ করা যাবে। যারা সামাজিক যোগাযোগ মাধ্যমের জন্য কন্টেন্ট বানান, তাদের জন্য এটি খুবই সহায়ক হবে।
পারফরম্যান্স
৪০০০ এমএএইচ ক্ষমতার ব্যাটারি থাকায় ভি২০ থেকে খুব বেশি ব্যাটারি সুবিধা পাওয়া যাবে না। তবে, স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০ জি ও ফানটাচ ওএস১১ দ্বারা পরিচালিত- হওয়ায় পারফরম্যান্স সুবিধা পাবেন দারুণ। ফোনটির র্যাম ৮ জিবি ও রম ১২৮ জিবি।

ডিসপ্লে
ভিভো ভি২০’র ডিসপ্লেটি ৬ দশমিক ৪৪ ইঞ্চির-যাতে এজি গ্লাস প্রযুক্তি যুক্ত করা হয়েছে। এজি গ্লাস হলো এমন একটি প্রযুক্তি- যার কারণে ফোনের ডিসপ্লেতে খুব সহজে আচড় বা দাগ পড়ে না।



আরো সংবাদ