১৯ জানুয়ারি ২০২১
`

দেশের বাজারে ভিভো ভি২০ এসই

-

দেশে এসেছে ভিভোর নতুন প্রিমিয়াম সেগমেন্টের ফোন ‘ভিভো ভি২০ এসই’। গত মঙ্গলবার থেকে দেশের সব ভিভো ব্রান্ডশপ ও মোবাইল বাজারগুলোতে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে গ্র্যাভিটি ব্ল্যাক এবং অক্সিজেন ব্লু, এই দু’টি রঙে । ‘ভিভো ভি২০ এসই’ এর মূল্য ২৬ হাজার ৯৯০ টাকা ।
নতুন এই স্মার্টফোনটির অন্যতম বৈশিষ্ট্যÑ এর রম এবং হালকা ওজনের ডিজাইন। ‘ভিভো ভি২০ এসই’তে আরো পাওয়া যাবে ৮ জিবি র্যাম এবং ১২৮ জিবি রম। এর সাথে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং মাল্টি টার্বো ফিচারস। ‘ভিভো ভি২০ এসই’ ম্যাজিক্যাল সিøøক ডিজাইনের। এ ছাড়া স্মার্টফোনটি ৭.৮৩ এমএম থ্রিডি সিøম বডির যা ওজনেও বেশ কম।
‘ভিভো ভি২০ এসই’তে আরো পাওয়া যাবে ৬.৪৪ ইঞ্চি ১০৮০পি এমোলেড হ্যালো ফুলভিউ ডিসপ্লে এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।
ফোনটিতে আছে সুপার নাইট, অরা স্ক্রিন লাইট ও প্রফেশনাল পোর্ট্রেট সুবিধাসহ চমৎকার ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। বহুমুখী ছবি তোলার জন্য এই ফোনে রয়েছে তিনটি এআই রিয়ার ক্যামেরা। ক্যামেরাগুলো হলোÑ ৪৮ মেগাপিক্সেলের সুপার নাইট মোডসহ মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের সুপার ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সুপার ম্যাক্রো ক্যামেরা। ৩৩ ওয়াট ফ্ল্যাশচার্জিং প্রযুক্তির সুবিধাসহ ভিভো ভি২০ এসইতে রয়েছে ৪ হাজার ১০০ এমএএইচ ব্যাটারি। ফলে স্মার্টফোনটি মাত্র ৩০ মিনিটেই ৬২ শতাংশ চার্জ হবে।

 



আরো সংবাদ


শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল শুরু রংপুরে ৩০৬ যুবক-যুবতীকে প্রশিক্ষণ পরবর্তী উপকরণ বিতরণ করল এমজেএসকেএস পরীক্ষা ছাড়াই ফল প্রকাশে সংসদে বিল অযোধ্যা মসজিদের নির্মাণ কাজ শুরু ২৬ জানুয়ারি সাকিব আল হাসান : নিষেধাজ্ঞার কাটিয়ে ভালো কিছু করে দেখাতে পারবেন কি? বর্তমান ফ্যাসিস্ট সরকার করোনা নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণ ব্যর্থ : মির্জা ফখরুল জনগণের সাড়া আছে বলেই পৌরসভার ভোটে ৯০ শতাংশ উপস্থিতি : কাদের ৮ ঘণ্টা পর পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু সাঈদ খোকনের এক মামলা প্রত্যাহার, অপরটি খারিজ অভিবাসীদের ৮ বছরের মধ্যে নাগরিকত্ব দেয়ার পরিকল্পনা বাইডেনের ইসরাইলের সাথে ভিসা-ফ্রি ভ্রমণ চুক্তি স্থগিত করলো আমিরাত

সকল