১৯ জানুয়ারি ২০২১
`

হোয়াটসঅ্যাপ ওয়েবে সংস্করণে ভয়েস ও ভিডিও কলের সুবিধা

-

ফেসবুকের মালিকানাধীন ম্যাসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ প্রায়ই তার ব্যবহারকারীদের জন্য নতুন আপডেট নিয়ে আসে। বেশ কিছুদিন ধরে গুঞ্জন, এবারের আপডেটে ডেস্কটপ বা ওয়েব সংস্করণে বেশ কিছু নতুন ফিচার যুক্ত করতে যাচ্ছে তারা। সেই তালিকায় আছে ফিঙ্গার প্রিন্ট, ভয়েস ও ভিডিও কলের সুবিধা।
আগামী সপ্তাহে ভয়েস ও ভিডিও কলের সুবিধা যুক্ত হতে পারে পাবলিক বিটা ব্যবহারকারীদের জন্য। সম্প্রতি ভয়েস ও ভিডিও কলের সুবিধা হোয়াটসঅ্যাপ ওয়েবে কীভাবে কাজ করবে, তার একটি স্ক্রিনশটও প্রকাশ হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ইনকামিং কলে একটি নতুন পপ-আপ উইন্ডো স্ক্রিনে উপস্থিত হবে। আপনি হোয়াটসঅ্যাপ ওয়েব থেকে কলটি গ্রহণ বা প্রত্যাখ্যান করতে পারবেন।
নতুন এই ফিচার হোয়াটসঅ্যাপ ওয়েবে ভিন্ন মাত্রা যুক্ত করবে। করোনার সময় সম্প্রতি ভিডিও কনফারেন্সিং ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ব্যবহারকারীদের ফোনে সুইচ না করেই ডেস্কটপ থেকে দ্রুত কল করার এই নতুন সুবিধার ফলে দ্রুতই হোয়াটসঅ্যাপের জনপ্রিয়তা আরো বাড়বে বলে মনে করা হচ্ছে।



আরো সংবাদ


স্বামীকে বাঁচাতে যেয়ে ছেলে ও পুত্রবধূর হাতে প্রাণ গেল সরলা রানীর! ইসরাইলের সাথে বৈঠকের খবর কঠোর ভাষায় প্রত্যাখ্যান সিরিয়ার শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল শুরু রংপুরে ৩০৬ যুবক-যুবতীকে প্রশিক্ষণ পরবর্তী উপকরণ বিতরণ করল এমজেএসকেএস পরীক্ষা ছাড়াই ফল প্রকাশে সংসদে বিল অযোধ্যা মসজিদের নির্মাণ কাজ শুরু ২৬ জানুয়ারি সাকিব আল হাসান : নিষেধাজ্ঞার কাটিয়ে ভালো কিছু করে দেখাতে পারবেন কি? বর্তমান ফ্যাসিস্ট সরকার করোনা নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণ ব্যর্থ : মির্জা ফখরুল জনগণের সাড়া আছে বলেই পৌরসভার ভোটে ৯০ শতাংশ উপস্থিতি : কাদের ৮ ঘণ্টা পর পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু সাঈদ খোকনের এক মামলা প্রত্যাহার, অপরটি খারিজ

সকল