১২ মে ২০২১
`

হোয়াটসঅ্যাপ ওয়েবে সংস্করণে ভয়েস ও ভিডিও কলের সুবিধা

-

ফেসবুকের মালিকানাধীন ম্যাসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ প্রায়ই তার ব্যবহারকারীদের জন্য নতুন আপডেট নিয়ে আসে। বেশ কিছুদিন ধরে গুঞ্জন, এবারের আপডেটে ডেস্কটপ বা ওয়েব সংস্করণে বেশ কিছু নতুন ফিচার যুক্ত করতে যাচ্ছে তারা। সেই তালিকায় আছে ফিঙ্গার প্রিন্ট, ভয়েস ও ভিডিও কলের সুবিধা।
আগামী সপ্তাহে ভয়েস ও ভিডিও কলের সুবিধা যুক্ত হতে পারে পাবলিক বিটা ব্যবহারকারীদের জন্য। সম্প্রতি ভয়েস ও ভিডিও কলের সুবিধা হোয়াটসঅ্যাপ ওয়েবে কীভাবে কাজ করবে, তার একটি স্ক্রিনশটও প্রকাশ হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ইনকামিং কলে একটি নতুন পপ-আপ উইন্ডো স্ক্রিনে উপস্থিত হবে। আপনি হোয়াটসঅ্যাপ ওয়েব থেকে কলটি গ্রহণ বা প্রত্যাখ্যান করতে পারবেন।
নতুন এই ফিচার হোয়াটসঅ্যাপ ওয়েবে ভিন্ন মাত্রা যুক্ত করবে। করোনার সময় সম্প্রতি ভিডিও কনফারেন্সিং ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ব্যবহারকারীদের ফোনে সুইচ না করেই ডেস্কটপ থেকে দ্রুত কল করার এই নতুন সুবিধার ফলে দ্রুতই হোয়াটসঅ্যাপের জনপ্রিয়তা আরো বাড়বে বলে মনে করা হচ্ছে।



আরো সংবাদ


মসজিদে মসজিদে ইতিকাফকারীদের ঈদ সামগ্রী পৌঁছে দিলেন কাউন্সিলর খোরশেদ ভারতে হিসেবেই ধরা হচ্ছে না যেসব মৃত্যু সরকার সারাদেশে ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে : মির্জা ফখরুল মাগুরায় করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সরবরাহ সখীপুরে নাতির লাঠির আঘাতে দাদির মৃত্যু বিশ্বের যেকোনো প্রান্ত থেকে অ্যাপে বিটিভি দেখা যাবে : তথ্যমন্ত্রী ইসরাইলের পরমাণু কেন্দ্রের কাছে হামাসের ১৫ রকেট নিক্ষেপ গাজীপুরে অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারকে ৫০ হাজার করে টাকা দিলো জামায়াত দেবিদ্বারে ভুল অপারেশনে প্রসূতি মৃত্যুর অভিযোগ, ১ মাস পর লাশ উত্তোলন ভারতে করোনার টিকাদান কর্মসূচি চরম সঙ্কটে কুরআন দিবসে বাউফলে মুসল্লিদের মাঝে কুরআন বিতরণ করলেন ড. মাসুদ

সকল