০২ ডিসেম্বর ২০২০

সনি আনল ফুল-ফ্রেম মিররলেস প্রিমিয়াম ক্যামেরা

-

প্রফেশনাল ফটোগ্রাফারদের জন্য সনি এনেছে নতুন ফুল-ফ্রেম মিররলেস প্রিমিয়াম ক্যামেরা আলফা সেভেন এস মার্কথ্রি। এই ক্যামেরাতে আপনি পাবেন আপডেটেড ডিজাইনের সাথে নতুন ইমেজ সেন্সর এবং ইমেজ প্রোসেসিং ইঞ্জিন, বিশ্বের সবচেয়ে উজ্জ্বল ও বৃহত্তম ৯.৪৪ মিলিয়ন-ডট ওএলইডি ইলেকট্রনিক ভিউফাইন্ডার, ফাইভ অ্যাক্সিস ইন-বডি ইমেজ স্টেবিলাইজেশন, ডুয়াল সিএফএক্সপ্রেস টাইপ-এ কার্ডটি।
সনির এই নতুন ক্যামেরাটি ১২.১ মেগাপিক্সেল ৩৫ এমএম ব্যাক-ইলুমিনিটেড ফুল-ফ্রেম ইমেজ সেন্সর এবং Bionz XR ইমেজ প্রসেসরের সাথে এসেছে। আপনি এতে ৪০-৪০৯,৬০০ আইএসও রেঞ্জ পাবেন। এছাড়া আলফা সেভেন এস মার্কথ্রি ক্যামেরাতে আছে ৭৫৯ পয়েন্ট ফেজ ডিটেকশন এএফ সেন্সরের সাথে ফাস্ট হাইব্রিড অটো-ফোকাস সিস্টেম। ক্যামেরাটি রিয়েল-টাইম আই এএফ এবং রিয়েল-টাইম ট্র্যাকিং অফার করে।
নতুন এই ক্যামেরাটি ১২০ এফপিএস-এ ফোরকে ভিডিও রেকর্ড করার সক্ষমতা রাখে। এছাড়া ব্যবহারকারী পাবেন বিভিন্ন প্রোফেশনাল শুটিং মোড। ক্যামেরাটিতে রয়েছে ৩ ইঞ্চির ফ্লিপ-আউট এলইডি ডিসপ্লে। এটি টাচ স্ক্রিন ইন্টারফেসসহ একটি নতুন নকশাকৃত মেনু সিস্টেমের সাথে এসেছে। এতে কানেক্টিভিটি অপশন হিসেবে আপনি পাচ্ছেন ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ইউএসবি টেদারিং এবং ইউএসবি টাইপ-সি কানেক্টর।


আরো সংবাদ