৩১ অক্টোবর ২০২০

সিঙ্গাপুরে চালু হলো অ্যাপলের ভাসমান বিক্রয়কেন্দ্র

-

বিশ্বের বিভিন্ন স্থানে দৃষ্টিনন্দন বেশ কিছু অ্যাপল বিক্রয়কেন্দ্র রয়েছে। এবার সে তালিকায় যোগ হতে যাচ্ছে সিঙ্গাপুরের মারিনা বে। গত ১০ সেপ্টেম্বর থেকে ওই স্থানে যাত্রা শুরু করেছে ভাসমান অ্যাপল স্টোর। মারিনা বে বিক্রয়কেন্দ্রেই প্রথমবারের মতো পানির নিচে বোর্ডরুম তৈরি করেছে অ্যাপল।
এই ভাসমান অ্যাপল স্টোরটি সিঙ্গাপুরে অ্যাপলের তৃতীয় বিক্রয়কেন্দ্র। গোলক আকৃতির বিক্রয়কেন্দ্রটি থেকে ৩৬০-ডিগ্রিতে শহর দেখতে পাবেন দর্শনার্থীরা।
একদম প্রাকৃতিক আলোতে ঝলমলে থাকবে বিক্রয়কেন্দ্রটি। স্টোরটির স্ব-সমর্থিত কাচের গম্বুজসদৃশ কাঠামোটি ১১৪টি কাচের টুকরোর সন্নিবেশে তৈরি এবং ১০টি লম্বালম্বি সরু গরাদের মাধ্যমে যুক্ত থাকবে। বিক্রয়কেন্দ্রটির কাচের প্যানেল দিনে যেমন প্রাকৃতিক আলো প্রবেশ করতে দেবে, ঠিক সেভাবে রাতেও আলো প্রতিফলিত করবে। মহামারীর এ সময়ে বিক্রয়কেন্দ্রে আগত দর্শনার্থীরা যাতে সতর্কতা অবলম্বন করতে পারেন, সে বিষয়ে সচেষ্ট রয়েছে অ্যাপল।

 


আরো সংবাদ

সাদেক হোসেন খোকার প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বংশাল থানা বিএনপির মিলাদ ও দোয়া করোনাকালে দরিদ্র দেশগুলোর ব্যবসা খাতে ৪ বিলিয়ন ডলার দিয়েছে আইএফসি ভূমিকম্পের ১৮ ঘন্টা পর তুরস্কে ৩ সন্তানসহ মাকে উদ্ধার, নিহত ২৮ প্রথম ‘জেমস বন্ড’ শন কনোরি আর নেই এবার সোনার খনি দখলমুক্ত করলো আজারবাইজান (ভিডিও) শিবপুরে চাকা ফেটে বাস খাদে, নিহত পথচারী সাহায্য চেয়ে আর্মেনিয়ার অনুরোধে কান দেননি পুতিন নাতিকে বাঁচাতে গিয়ে গোমতিতে ডুবে মারা গেলেন দাদা শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের ওপর হামলা, আটক ১ মাদরাসা শিক্ষা নিয়ে অপপ্রচারের সুযোগ নেই : তথ্য প্রতিমন্ত্রী মেয়ের বাড়ি যাওয়া হলো না ফাতেমা বেগমের

সকল

প্যারিস ছেড়ে পালাচ্ছে মানুষ, রাস্তা ৭০০ কিমি লম্বা জ্যাম (২৬২৮৮)ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির (১৬৪৬৩)অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৬০২৫)বঙ্গোপসাগরে ভারতের মিসাইলের আঘাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত জাহাজ (১৫০৪২)সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, বিশাল এলাকা নিজেদের নিয়ন্ত্রণে (১৪৩৯২)ভারতের ম্যাপ থেকে কাশ্মির বাদ দিল সৌদি আরব (১২৫৯৬)নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (১২০৬৯)রংপুরের জুয়েলকে যে অভিযোগে হত্যা করা হয়েছে তা মানতে রাজি নয় স্বজনরা (৯৯০৭)‘‌কফিনে শেষ পেরেক পুঁতল, আর ঘরে ফেরা হবে না’, মোদি সরকারের ওপর ক্ষুব্ধ কাশ্মিরি পন্ডিতরা‌ (৮১৬১)ফরাসি যুবকদের উদ্দেশে বক্তব্য দেয়ায় ইরানের সর্বোচ্চ নেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ (৭৮৮১)