৩১ অক্টোবর ২০২০

রেডমির স্মার্ট ব্যান্ড এক চার্জে চলবে ১৪ দিন

-

শাওমি ভারতের বাজারে রেডমি সিরিজের প্রথম স্মার্ট ব্যান্ড লঞ্চ করেছে। এই ব্যান্ডের প্রধান আকর্ষণ চার্জিংয়ের জন্য ইউএসবি প্লাগ ও ১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ। ভারতে রেডমি স্মার্ট ব্যান্ড এর দাম মাত্র ১,৫৯৯ রুপি। ব্যান্ডটি চারটি রঙে পাওয়া যাচ্ছে। কমলা, সবুজ, নীল এবং কালো। চীনের বাজারে এই ফিটনেস ব্যান্ডের দাম ৯৯ ইউয়ান।
রেডমি স্মার্ট ব্যান্ডে টাচ ইনপুট সহ ১.০৮ ইঞ্চি আয়তকার রঙিন ওএলইডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর রেজুলেশন ১২৮ ী ২০০ পিক্সেল এবং ডিসপ্লে ব্রাইটনেস ২০০ নিটস। এই ব্যান্ডে চার্জের জন্য ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। যা শাওমির প্রথম কোনো ব্যান্ডে এই ফিচার দেওয়া হয়েছে। এতে ১৩০ এমএএইচ ব্যাটারি আছে, যা ১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ দেয়।
ফিটনেস ট্র্যাকিংয়ের জন্য এতে ৫ টি স্পোর্টস মোড রয়েছে। পুরো দিন এবং ওয়ার্কআউট করার সময় হার্টের রেট মনিটর করার জন্য এতে অপটিকাল হার্ট রেট সেন্সর রয়েছে। এছাড়াও এটি ব্যবহারকারীর ঘুমও মনিটর করে। ব্যান্ডটি ওয়াটার রেসিস্ট্যান্ট সহ এসেছে, যেটি ৫০ মিটার গভীরতা ও ১০ মিনিট পর্যন্ত জলের মধ্যে থাকলেও ব্যান্ডকে সুরক্ষিত রাখবে। এতে ৫০ পার্সোনালাইজড ওয়াচ ফেস আছে। আবার এতে রাইজ-টু-ওয়াক জেসচার ফিচারস আছে, যার ফলে আপনি হাত উঁচু করেই মেসেজ দেখতে পাবেন, এরজন্য ব্যান্ডের কোনো বাটনে ক্লিক করার দরকার নেই।


আরো সংবাদ

সাদেক হোসেন খোকার প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বংশাল থানা বিএনপির মিলাদ ও দোয়া করোনাকালে দরিদ্র দেশগুলোর ব্যবসা খাতে ৪ বিলিয়ন ডলার দিয়েছে আইএফসি ভূমিকম্পের ১৮ ঘন্টা পর তুরস্কে ৩ সন্তানসহ মাকে উদ্ধার, নিহত ২৮ প্রথম ‘জেমস বন্ড’ শন কনোরি আর নেই এবার সোনার খনি দখলমুক্ত করলো আজারবাইজান (ভিডিও) শিবপুরে চাকা ফেটে বাস খাদে, নিহত পথচারী সাহায্য চেয়ে আর্মেনিয়ার অনুরোধে কান দেননি পুতিন নাতিকে বাঁচাতে গিয়ে গোমতিতে ডুবে মারা গেলেন দাদা শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের ওপর হামলা, আটক ১ মাদরাসা শিক্ষা নিয়ে অপপ্রচারের সুযোগ নেই : তথ্য প্রতিমন্ত্রী মেয়ের বাড়ি যাওয়া হলো না ফাতেমা বেগমের

সকল

প্যারিস ছেড়ে পালাচ্ছে মানুষ, রাস্তা ৭০০ কিমি লম্বা জ্যাম (২৬২৮৮)ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির (১৬৪৬৩)অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৬০২৫)বঙ্গোপসাগরে ভারতের মিসাইলের আঘাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত জাহাজ (১৫০৪২)সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, বিশাল এলাকা নিজেদের নিয়ন্ত্রণে (১৪৩৯২)ভারতের ম্যাপ থেকে কাশ্মির বাদ দিল সৌদি আরব (১২৫৯৬)নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (১২০৬৯)রংপুরের জুয়েলকে যে অভিযোগে হত্যা করা হয়েছে তা মানতে রাজি নয় স্বজনরা (৯৯০৭)‘‌কফিনে শেষ পেরেক পুঁতল, আর ঘরে ফেরা হবে না’, মোদি সরকারের ওপর ক্ষুব্ধ কাশ্মিরি পন্ডিতরা‌ (৮১৬১)ফরাসি যুবকদের উদ্দেশে বক্তব্য দেয়ায় ইরানের সর্বোচ্চ নেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ (৭৮৮১)