০৮ আগস্ট ২০২০

‘বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড’র নিবন্ধন চলছে

-
24tkt

শুরু হয়েছে বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ডের নিবন্ধন পর্ব। দেশে সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠানগুলোর শীর্ষ সংগঠন এ বছর পাঁচটি বিভাগে সম্মাননা দেবে। যে বিভাগগুলোয় বেসিস এ বছর পুরস্কার দেবে সেগুলো হচ্ছে- শীর্ষ আউটসোর্সিং কোম্পানি, স্টার্টআপ কোম্পানি, এক্সপোর্ট এক্সিলেন্স কোম্পানি, একক (অঞ্চল ভেদে) এবং নারী আউটসোর্সিং পেশাদার শ্রেণীতে।
আগ্রহীরা চাইলে বেসিসের আউটসোর্সিং পুরস্কারের ওয়েবসাইটে গিয়ে অ্যাওয়ার্ড বিভাগ থেকে নিবন্ধন করতে পারবেন। এ মাসের ১৫ তারিখ পর্যন্ত রেজিস্ট্রেশন করা যাবে। যাদের প্রতিষ্ঠানগুলো সফটওয়্যার/তথ্যপ্রযুক্তিসংশ্লিষ্ট সেবা (আইটিইএস) রফতানি করে আসছেন, তাদের নিবন্ধনে আহ্বান জানিয়েছে বেসিস।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (৩১১৭৪)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৯৭৪৪)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৭০৬৭)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬৯২১)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৭৩২)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৬৫১৯)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৬৪০১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫৪৮৮)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৫৪৭৪)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫৩৮৫)