১৪ আগস্ট ২০২০

২০০ জন মিলে খেলা যাবে কল অব ডিউটি : ওয়ারজোন

-
24tkt

জনপ্রিয় রয়্যাল শুটার গেইম কল অব ডিউটি এখন থেকে ২০০ জন মিলে খেলা যাবে। নতুন আপডেটে এই সুবিধা যোগ করেছে পাবলিশার কোম্পানি অ্যাক্টিভিশন। লবি বড় করার মাধ্যমে রয়্যাল ব্যাটেলের আরো বেশি সংখ্যক গেইমার টানতে চাচ্ছে তারা। ২০০ জন একসঙ্গে চার জনের টিমে ভাগ হয়ে খেলতে পারবেন। ফলে একটি টিমকে ৪৯টি টিমের সাথে প্রতিযোগিতা করে জিততে হবে। ফলে জেতার জন্য গেইমটিতে আরো বেশি সময় দিতে হবে। সিজন ৪ রিলোডেড নামের আপডেটটি গত সোমবার উন্মুক্ত করা হয়েছে। আপডেটটিতে আরো যুক্ত করা হয়েছে নতুন অস্ত্র, স্পটার স্কোপ ও সাপ্লাই রান নামের একটি চুক্তি। আগে থেকে যাদের ‘কল অব ডিউটি : মডার্ন ওয়ারফেয়ার (এমডব্লিও)’ এবং অন্যান্য সংস্করণ চালু বা ইনস্টল আছে তাদের ডিভাইস ভেদে ওয়ারজোনের আপডেট সাইজ হবে ২২ জিবি থেকে ৩০ জিবি। কম্পিউটারের পাশাপাশি পিএস৪, এক্সবক্স ওয়ানে গেইমটি খেলা যাবে। গত মার্চে ১৫০ প্লেয়ার একসঙ্গে খেলার সুবিধাসহ ‘কল অব ডিউটি : ওয়ারজোন’ সংস্করণটি উন্মুক্ত করা হয়।
প্রয়োজনীয় হার্ডওয়্যার ও সফটওয়্যার :
এই গেমটি খেলতে উইন্ডোজ ৭ ৬৪ বিট অথবা উইন্ডোজ ১০ ৬৪ বিট অপারেটিং সিস্টেম থাকতে হবে। ইনটেল কোর আই৩-৪৩৪০ অথবা এএমডি এফএক্স-৬৩০০ প্রসেসর এর পাশাপাশি লাগবে অন্তত ৮জিবি র্যাম ও ১৭৫জিবি হার্ড ডিস্ক স্পেস।
এনভিডিয়া জিফোর্স জিটিএক্স ৬৭০, জিফোর্স জিটিএক্স ১৬৫০ অথবা রেডিওন এইচডি ৭৯৫০ গ্রাফিক্স সহ লাগবে ডিরেক্টএক্স ১২।হ


আরো সংবাদ

আলী আকবার মোল্লার ইন্তিকালে জামায়াত আমীরের শোক করোনায় আক্রান্ত চট্টগ্রামের রাজনৈতিক নেতা ও প্রশাসনিক কর্মকর্তারা সুস্থ বার কাউন্সিলের পরীক্ষায় ৩৫৯০ পরীক্ষার্থীর অংশগ্রহণের সুযোগ : শিশির মনিরের ধন্যবাদ শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র শোক দিবসে পথ চলতে যে নিয়মগুলো মানতে হবে ফরিদপুরে যুবলীগের বৃক্ষরোপণ ও বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান সিনহা হত্যা : ৪ পুলিশ সদস্য ও ৩ সাক্ষীকে রিমান্ডে নিল র‌্যাব শিশু উন্নয়ন কেন্দ্রের ৯ কর্মকর্তাকে পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদ খুলনায় হাসুয়া দিয়ে কুপিয়ে যুবক হত্যা

সকল