২৯ মে ২০২০

ঈদে অপো স্মার্টফোনে ক্যাশব্যাক অফার

-

এবারের ঈদ আয়োজনে নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে শতভাগ পর্যন্ত ক্যাশব্যাক অফার নিয়ে এলো জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড অপো। ক্যাশব্যাকের পাশাপাশি নতুন ক্রয় করা স্মার্টফোনের সাথে পাওয়া যাবে বান্ডেল অফার এবং ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। ঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নিতেই এই অফার নিয়ে এসেছে অপো।
অপো এফ১৫ এবং অপো এ৫ ২০২০ (৪ জিবি) স্মার্টফোন দু’টিতে এই অফার পাওয়া যাবে। অফারের অংশ নিতে নতুন কেনা অপো স্মার্টফোনের আইএমইআই একটি নির্দিষ্ট নাম্বারে এসএমএস করতে হবে। ফিরতি মেসেজে জানিয়ে দেয়া হবে ক্যাশব্যাকের পরিমাণ। অফারের আওতায় সর্বোচ্চ ১০০% পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। নতুন কেনা স্মার্টফোনে নির্দিষ্ট অপারেটরের সংযোগ ব্যবহারে পাওয়া যাবে বিশেষ বান্ডেল অফার। এ ছাড়াও ৬ মাস পর্যন্ত বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি মিলবে নতুন কেনা অপো এফ১৫ এবং এ৫ ২০২০ (৪ জিবি) স্মার্টফোনের সাথে।
অপো এফ১৫ স্মার্টফোনটি কেনা যাবে ২৬,৯৯০ টাকায়। অপো এ৫ ২০২০ (৪ জিবি) ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এই স্মার্টফোন কেনা যাবে ১৭,৯৯০ টাকায়।


আরো সংবাদ

পাকিস্তান, নেপাল সীমান্তেও অতিরিক্ত সৈন্য পাঠাচ্ছে ভারত (৯৭২৯)ভারতে গেলেই গ্রেফতার! নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের ত্রিপুরায় (৯০৩৮)হামলা হতে পারে চীনে, সেনাবাহিনীকে ব্যাপক যুদ্ধপ্রস্তুতির নির্দেশ (৭১২৪)আমার বন্দী কবুতরটি ছেড়ে দিন, মোদী কাছে এক পাকিস্তানির আবেদন (৫৮৬৯)এবার লিবিয়ায় যুদ্ধবিমান ‘পাঠালো’ রাশিয়া (৫৭৮৪)রাতে নৌকার ছাদে জানাজা পড়ে লাশ ফেলা হতো সাগরে : খোদেজা বেগমের দুঃসাহসিক সমুদ্রযাত্রা (৫৬১৪)ভারতীয় ড্রোন ভূপাতিত করল পাকিস্তান (৫৫৮২)এশিয়ায় ভারতকে পেছনে ফেলে শীর্ষে তুরস্ক (৫০৪২)‘আপনার স্ত্রী দেশদ্রোহী, অনুষ্কাকে তালাক দিন' (৪৯৪২)দেশে এক দিনে করোনায় আক্রান্ত ২০০০ ছাড়ালো, মৃত্যু ১৫ (৪৫৫৫)