১৫ জুলাই ২০২০

গোয়ালার অনলাইন-নির্ভর গ্রোসারি সেবা

-

দেশে কোভিড-১৯ মহামারী মোকাবেলায় খাদ্যনিরাপত্তা নিশ্চিতে কাজ করছে বিভিন্ন প্রতিষ্ঠান। ভয়াবহ এ পরিস্থিতি মোকাবেলার অংশ হিসেবে অনলাইনে অর্ডার নিয়ে লকডাউনে ঘরবন্দী মানুষের দোরগোড়ায় দুগ্ধপণ্য পৌঁছানোর সেবা দিয়ে আসছিল গোয়ালা ফুডস ডটকম। এবার ‘বাজার আপনার, ডেলিভারির দায়িত্ব গোয়ালার’ স্লোগানে গ্রোসারি সেবা চালু করেছে প্রতিষ্ঠানটি।
এখন থেকে +৮৮০৯৬৩৮৬৬৬৫৫৫ নম্বরে কল করে (সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত) দৈনন্দিন জীবনের বিভিন্ন প্রয়োজনীয় গ্রোসারি সামগ্রী অর্ডার করা যাবে। ৩০০ টাকার অধিক মূল্যমানের পণ্য অর্ডার করলে হোম ডেলিভারি ফ্রি। ফোনে অর্ডার ছাড়াও গোয়ালার ওয়েবসাইট থেকে যেকোনো পণ্যের অর্ডার দেয়া যাচ্ছে।
গোয়ালার ব্যবস্থাপনা পরিচালক ও সহপ্রতিষ্ঠাতা শফিউল আলম বলেন, নিরাপদ খাবারের পাশাপাশি মানসম্মত প্যাকেজিংয়ের মাধ্যমে গোয়ালা এতদিন গ্রাহকদের জন্য দুগ্ধজাত পণ্য সরবরাহের সেবা দিয়ে আসছিল। বর্তমান পরিস্থিতিতে গ্রাহকদের ঝুঁঁকিমুক্ত রাখতে দুধ ও দুগ্ধজাত পণ্যের পাশাপাশি প্রয়োজনীয় গ্রোসারি সেবা নিয়ে এসেছে। এ অফার আপাতত শুধু ঢাকা শহরের বিভিন্ন এলাকার জন্য প্রযোজ্য হবে।


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৫০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৪৭৩৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪৭৩৩)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪৬৯)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪৪১২)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৭২)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৭৩৮)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই (৩৬০২)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৩৫৩৪)