০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`

কানাডার আন্তর্জাতিক শিক্ষা সম্মেলনে শা এসোসিয়েটসের অর্ণব চক্রবর্তী

-

বিশ্বের অন্যতম শিক্ষা বিষয়ক নেটওয়ার্ক ওঈঊঋ-এর আন্তর্জাতিক শিক্ষা সম্মেলনে অংশ নিতে শা এসোসিয়েটসের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার অর্ণব চক্রবর্তী এখন টরোন্টোতে । প্রায় ৯০টি দেশ থেকে ১০৯৫ জন আন্তর্জাতিক ডেলিগেটের উপস্থিতিতে টরোন্টোর ওয়েস্টিন হারবার ক্যাসেল ডাউনটাউন হোটেল মুখরিত । কানাডা, আমেরিকা, অস্ট্রেলিয়া, ব্রিটেন ও ইউরোপের টপ রেঙ্কিং খ্যাতনামা বিশ্ববিদ্যালয় ও কলেজের এডমিশন অফিসার, ডিন ও ইন্টারন্যাশনাল রিক্রুটমেন্ট ম্যানেজারদের সাথে অর্ণবের সাক্ষাৎ করবেন। সেইসাথে অনেক বিটুবি মিটিংয়েও উপস্থিত থাকবেন অর্ণব চক্রবর্তী। তিন দিনব্যাপী ওই শিক্ষা সম্মেলনে বাংলাদেশের হয়ে নেতৃত্ব দিবেন অর্ণব চক্রবর্তী ।
বাংলাদেশী স্টুডেন্টদের ভিসা সহজীকরণ, স্কলারশিপ ফেসিলিটি, কো-অপ প্রোগ্রাম, পার্ট-টাইম, ফুল-টাইম জব ইত্যাদি বিষয় নিয়ে অর্ণব কথা বলবেন বিভিন্ন দূতাবাস, হাইকমিশন, আমেরিকা ও কানাডার রিপুটেড ইউনিভার্সিটি এবং কলেজের প্রতিনিধি ও ইমিগ্রেশন কর্মকর্তাদের সাথে । বাংলাদেশের অন্যতম বিশ্বস্ত ও জনপ্রিয় এডুকেশন কনসালটেন্সি ফার্ম শা এসোসিয়েটসের প্রধান নির্বাহী কর্মকর্তা সুপ্রিয় কুমার চক্রবর্তীর সন্তান অর্ণব চক্রবর্তী ।
এর আগে নিউ ইয়র্কে জাতিসঙ্ঘ সদর দফতরে মডেল ইউনাইটেড নেশন্স প্রোগ্রামে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা থেকে শুরু করে, ড্রাগ এওয়ার্নেস, স্কাউটিং, বিশ্ব ভ্রমণ, অ্যাপ বানানো, সব কিছুতেই ছিল অর্ণব চক্রবর্তীর পদচারণা। শা এসোসিয়েটসের প্রথম অফিসিয়াল অ্যাপ (SAAINFO) অর্ণবের হাত দিয়েই করা। অবসরে ক্যামেরা ফটোগ্রাফি এবং গিটারে সময় কাটায় সে। ধানমন্ডির ইউরোপিয়ান স্ট্যান্ডার্ড স্কুল থেকে সাফল্যের সাথে ও’লেভেল এবং এ’লেভেল শেষ করে অর্ণব অস্ট্রেলিয়াতে পড়াশোনা করেছে।

 


আরো সংবাদ


premium cement