২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সিলেটে বেপরোয়া বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

সিলেটে বেপরোয়া বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত - ছবি : নয়া দিগন্ত

সিলেটে বেপরোয়া যাত্রীবাহী বাসের ধাক্কায় মো: নুর মিয়া (৯০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ জুন) দুপুর দেড়টার দিকে সদর উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

তিনি সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের বাউল টিলা গ্রামের বাসিন্দা।

এদিকে দুর্ঘটনার প্রতিবাদে স্থানীয় লোকজন রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন। এ সময় সিলেট-তামাবিল মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

মহানগর পুলিশের শাহপরান র. থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, সাদ্দাম এন্টারপ্রাইজ নামে একটি বাস ঢাকা থেকে সিলেটের মাজার জিয়ারতে আসার পথে সড়কের পাশে দাঁড়ানো অবস্থায় ওই বৃদ্ধ ব্যক্তিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ঘটনার পর পালিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল