২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ

সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ। - ছবি : নয়া দিগন্ত

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

শুক্রবার দুপুরে শহরের পুরাতন বাস স্টেশন থেকে পুলিশের বাধা উপেক্ষা করে মিছিল বের করে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সরকার কর্তৃক আদালত অবজ্ঞা, গায়েবি মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা, পুলিশি হয়রারি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং ও সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদসহ বিভিন্ন দাবিতে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক এমপি মোহাম্মদ শাহ্জাহান।

তিনি বলেন, ‘সরকার পুলিশকে জনগণের প্রতিপক্ষ বানানোর চেষ্টায় মরিয়া হয়ে কাজ করছে।’

এ সময় তিনি বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহারের আহ্বান জানান।

তিনি বলেন, ‘সংসদ ভেঙে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন। না হয় দেশের জনগণকে নিয়ে কঠোর আন্দোলন করা হবে।’

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি কলিম উদ্দিন আহম্মেদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরুল ইসলাম নূরুলের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হাসান জীবন, নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী, জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক এমপি নজির হোসেন, জেলা কৃষকদলের আহ্বায়ক ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: আনিসুল হক, যুবদল সভাপতি আবুল মনসুর শওকত প্রমুখ।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল